thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

আমান টেক্সের রোড শো সন্ধ্যায়

২০১৮ অক্টোবর ১৮ ১৩:২৯:২৫
আমান টেক্সের রোড শো সন্ধ্যায়

দ্য রিপোর্ট ডেস্ক : বুক বিল্ডিং পদ্ধতিতে শেয়ারবাজার থেকে টাকা উত্তোলন করবে বস্ত্র খাতের আমান টেক্স লিমিটেড।

এ লক্ষ্যে বৃহস্পতিবার (১৮ অক্টোবর) রোড শো করবে কোম্পানিটি।

এ দিন সন্ধ্যা সাড়ে ৬টায় রাজধানীরে রেডিশন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন, গ্রান্ড বলরুম (লেভেল-১), এয়ারপোর্ট রোড, ঢাকা ক্যান্টনম্যান্ট, ঢাকাতে রোড শো অনুষ্ঠিত হবে। এতে শেয়ারবাজারের যোগ্য বিনিয়োগকারীদের (ইলিজিবল ইনভেস্টর) উপস্থিত থাকার আহবান জানানো হয়েছে।

আমান টেক্স কর্তৃপক্ষ শেয়ারবাজার থেকে ২০০ কোটি টাকা উত্তোলন করে ব্যবসায় সম্প্রসারণের জন্য ৯৩ কোটি ৬৫ লাখ টাকা দিয়ে মেশিনারীজ কিনতে চায়। এছাড়া ৩২ কোটি ৬৬ লাখ টাকা দিয়ে ভবন নির্মাণ ও ৬৬ কোটি ৬৬ লাখ টাকা ঋণ পরিশোধে ব্যবহার করবে। বাকি ৭ কোটি ৩ লাখ টাকা প্রাথমিক গণপ্রস্তাবে (আইপিও) ব্যয় করা হবে।

৮০ কোটি ৩৭ লাখ টাকা পরিশোধিত মূলধনের আমান টেক্সে ২৯৪ কোটি ৫১ লাখ টাকার নিট সম্পদ রয়েছে। যা শেয়ারপ্রতি হিসাবে রয়েছে ৩৬.৬৪ টাকা। যে কোম্পানিটির ২০১৭-১৮ অর্থবছরে ৩৪ কোটি ৮৯ লাখ টাকার নিট মুনাফা হয়েছে। যা শেয়ারপ্রতি হিসাবে হয়েছে ৪.৩৪ টাকা।

কোম্পানিটির ইস্যু ম্যানেজার হিসেবে কাজ করছে লঙ্কাবাংলা ইনভেস্টমেন্টও আইসিবি ক্যাপিটাল ম্যানেজম্যান্ট।

রোড-শো অনুষ্ঠানে যোগ্য বিনিয়োগকারী হিসেবে মার্চেন্ট ব্যাংকার, পোর্টফোলিও ম্যানেজার, অ্যাসেট ম্যানেজার ও তাদের পরিচালিত মিউচ্যুয়াল ফান্ড, স্টক ডিলার, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান, বীমা কোম্পানি, অলটারনেটিভ ইনভেস্টমেন্ট ফান্ড ও ফান্ডের ম্যানেজার, অনুমোদিত পেনশন ও প্রভিডেন্ট ফান্ড, ইতিমধ্যে বিনিয়োগ করা বৈদেশিক বিনিয়োগকারী এবং কমিশন অনুমোদিত বিনিয়োগকারীরা উপস্থিত থাকবেন।

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ১৭, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর