thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

বিকল্পধারা থেকে বি. চৌধুরী, মান্নান ও মাহী বহিষ্কার

২০১৮ অক্টোবর ১৯ ১১:৫৫:২৫
বিকল্পধারা থেকে বি. চৌধুরী, মান্নান ও মাহী বহিষ্কার

দ্য রিপোর্ট প্রতিবেদক : শৃঙ্খলা ভঙ্গের দায়ে বিকল্পধারা বাংলাদেশের সভাপতি ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী, মহাসচিব মেজর (অব.) মান্নান ও যুগ্ম মহাসচিব মাহী বি. চৌধুরীকে অব্যাহতি দিয়েছে বিকল্পধারা বাংলাদেশ।

শুক্রবার (১৯ অক্টোবর) সকাল ১১টায় প্রেসক্লাবের সামনে সাংবাদিকদের এ কথা জানান নুরুল আমীন ও বাদল।

বিকল্পধারা বাংলাদেশের নুরুল আমীন বেপারীকে সভাপতি ও শাহ আহমদ বাদলকে মহাসচিব করে দলটি নতুন কমিটি ঘোষণা করেছে।

নতুন সভাপতি নুরুল আমীন বেপারী বলেন,‘দলীয় গঠনতন্ত্র অনু্যায়ী বিকল্প ধারা বাংলাদেশের প্রেসিডেন্ট ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরী, মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান ও যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরীকে দল থেকে অব্যাহতি দেয়া হলো।’

জামায়াত প্রশ্নে বি চৌধুরীর জাতীয় ঐক্যফ্রন্টে যাননি আপনারা কী করবেন এমন প্রশ্নের জবাবে নুরুল আমিন বলেন, ‘আমাদের দলের কেউ জামায়াতকে সমর্থন করে না। এগুলো মাহী বি চৌধুরীর কূটচাল।’

তিনি বলেন, ‘আজকে মেজর মান্নানের দুর্নীতির খবর বের হয়েছে। কোনো দুর্নীতিবাজ বিকল্প ধারায় থাকতে পারে না।’তারা জাতীয় ঐক্যফ্রন্টে যাবে বলেও জানান নুরুল আমিন ব্যাপারী।

নতুন মহাসচিব শাহ আহমদ বাদল বলেন, সংবাদ সম্মেলনের জন্য আমরা প্রেস ক্লাবের কনফারেন্স রুমে বুকিং দিয়েছিলাম। কিন্তু আমাদের বুকিং বাতিল করা হয়েছে। এজন্য আমরা প্রেস ক্লাবের সামনেই আমাদের নতুন কমিটি ঘোষণা করতে হলো। এছাড়া সংবাদ সম্মেলন না করার জন্য আমাকে মোবাইলে হুমকি দেয়া হয়েছে।

গত সপ্তাহে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে দলের সহ-সভাপতির পদ থেকে শাহ আহম্মেদ বাদলকে বহিষ্কার করা হয়।

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ১৯, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর