thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

শারীরিক সম্পর্কে রাজি না হওয়ায় মডেলকে খুন

২০১৮ অক্টোবর ২০ ০৯:৫২:৫৪
শারীরিক সম্পর্কে রাজি না হওয়ায় মডেলকে খুন

দ্য রিপোর্ট ডেস্ক : শারীরিক সম্পর্ক স্থাপনে রাজি না হওয়ায় মানসী দীক্ষিত (২০) নামে এক মডেলকে হত্যা করা হয়। এ ঘটনায় অভিযুক্ত মোজাম্মেল সৈয়দকে গ্রেফতার করা হয়েছে। মোজাম্মেল নিজের দোষ স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ। শুধু দোষ স্বীকার করাই নয়, কেন মানসীকে সে খুন করেছে, সেটাও জানিয়েছে মোজাম্মেল।

সোমবার (১৫ অক্টোবর) ভারতের মুম্বাইয়ের মালাদ এলাকায় চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, অভিনেত্রী হবেন বলেই রাজস্থান থেকে মুম্বাই পাড়ি দিয়েছিলেন উদীয়মান ওই মডেল। বলিউডে পা রাখবেন বলে কঠিন পরিশ্রমও করে যাচ্ছিলেন মানসী দীক্ষিত (২০)। এরপর মুম্বাইতে থাকতেন তিনি। মোজাম্মেলের সঙ্গে একই ক্লাসে পড়তেন তিনি।

গত সোমবার মুম্বাইয়ের মোজাম্মেলের বাড়িতে যান মানসী। সেসময় তাকে শারীরিক সম্পর্ক করতে বলে মোজাম্মেল। তাতে মানসী রাজি না হওয়ায় রাগের মাথায় চেয়ার তুলে তার মাথায় আঘাত করে মোজাম্মেল। এতে জ্ঞান হারিয়ে ফেলেন মানসী।

এরপর মানসীর দেহ স্যুটকেসে বন্দি করে ক্যাব বুকিং করে বাড়ি থেকে বেরিয়ে যান মোজাম্মেল। পথে নির্জন রাস্তায় স্যুটকেসটি ফেলে পালিয়ে যান তিনি। পরে সেই ক্যাবচালক স্যুটকেস দেখতে পেয়ে পুলিশে খবর দিলে মোজাম্মেলকে বাড়ি থেকে আটক করা হয়।

হত্যার দায় স্বীকার করে মোজাম্মেল জানায়, সংজ্ঞাহীন মানসীকে দেখে তিনি ভয় পেয়ে যান। কারণ তখন তার মা বাড়ি চলে আসতে পারত। ফলে দেহ স্যুটকেসে ভরে সে বিমানবন্দরে উদ্দেশে রওনা হন। পরে নির্জন রাস্তা পেয়ে সেখানে মানসীর দেহ ভর্তি স্যুটকেসটি ফেলে রেখে পালিয়ে যান।

পুলিশ জানিয়েছে, এখন পর্যন্ত হাতে যা প্রমাণ এসেছে তা খতিয়ে দেখছেন তারা।

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ২০, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর