thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

উত্তরখানে অগ্নিদগ্ধ ৬ জনই মারা গেলেন

২০১৮ অক্টোবর ২১ ০৮:৫২:০৯
উত্তরখানে অগ্নিদগ্ধ ৬ জনই মারা গেলেন

দ্য রিপোর্ট প৫্রতিবেদক : রাজধানীর উত্তরখানে অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন ছয় স্বজনের সবাই মারা গেছেন। সর্বশেষ শনিবার (২০ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ১২টায় সাগর (১২) নামে এক কিশোরের মৃত্যু হয়। তার শরীরের ৬৬ শতাংশ পুড়ে গিয়েছিল।

এর আগে মঙ্গলবার রাত ১১টার দিকে সাগরের মা পূর্নিমা (৩৫) মারা যান। অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে পূর্ণিমার মা সুফিয়ারও (৫০) মৃত্যু হয়।

গত শনিবার (১৩ অক্টোবর) ভোররাত চারটার দিকে উত্তরখানের ব্যাপারীপাড়া এলাকায় হেলাল মার্কেটের কাছে একটি তিনতলা ভবনের নিচতলার একটি ফ্ল্যাটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। গ্যাসের লিকেজ থেকে অথবা গ্যাসের লাইন ছিদ্র হয়ে আগুনের সূত্রপাত হয় বলে জানিয়েছে ফায়ার সার্ভিস সূত্র।

অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে মো. আজিজুল হক (২৭) ও তার স্ত্রী মুসলিমা (২০) মারা যান। পরে বুধবার সকাল পৌনে ৯টার দিকে আজিজুলের দুলাভাই ডাবলু (৩৩) মারা যান। চিকিৎসকেরা জানিয়েছিলেন, ডাবলুর শরীরের ৬৫ শতাংশ দগ্ধ হয়েছিল। তবে আগুনে তেমন দগ্ধ না হওয়া বেঁচে গেছেন ডাবলুর স্ত্রী আঞ্জুর আরা (২৫) ও তার ছেলে আব্দুলাহ সৌরভ (৫)। তাদের দু'জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছিল।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, দগ্ধদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন সাগর রাত সাড়ে ১২টায় বার্ণ ইউনিটের আইসিইউতে মারা যায়।

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ২১, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর