thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

তুরাগ-নারায়ণগঞ্জে অজ্ঞাত ৬ লাশ উদ্ধার

২০১৮ অক্টোবর ২১ ১১:৫৩:২৯
তুরাগ-নারায়ণগঞ্জে অজ্ঞাত ৬ লাশ উদ্ধার

দ্য রিপোর্ট ডেস্ক : রাজধানীর তুরাগ ও নারায়ণগঞ্জের আড়াইহাজার এলাকা থেকে অজ্ঞাত ছয়জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। এর মধ্যে আড়াইহাজার থেকে চারজন ও তুরাগ থেকে দুইজনের লাশ উদ্ধার করা হয়।

রোববার (২১ অক্টোবর) সকালে তাদের লাশ উদ্ধর করা হয়। তবে নিহতদের কারও পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

পুলিশ বলছে, আড়াইহাজারে চারজনের শরীরে একাধিক গুলির চিহ্ন ও মাথা থেতলে দেওয়া হয়েছে। আর তুরাগে উদ্ধার হওয়া মরদেহ দুটি পচে যাওয়ায় কীভাবে মৃত্যু হয়ে তা বোঝা যায়নি।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) তুরাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল মুক্তাকিন গণমাধ্যমকে জানান, তুরাগ থানা এলাকার উত্তরা ১৬ নম্বর সেক্টরে একটি ঝোপের ভেতর দুটি মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে সেখান থেকে অজ্ঞাতপরিচয় ওই দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওসি বলেন, নিহতদের পরিচয় জানা যায়নি। তবে পরিচয় জানার চেষ্টা চলছে। নিহতদের একজনের পরনে প্যান্ট ও শার্ট এবং অপরজনের প্যান্ট ও গেঞ্জি ছিলো।

এদিকে আড়াইহাজার থানার ওসি এম এ হক জানান, ভোরে এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়। প্রতিটি লাশ ক্ষতবিক্ষত অবস্থায় ছিলো। তবে নিহতদের পরিচয় জানা যায়নি। প্রত্যেকের বয়স আনুমানিক ৩০ থেকে ৩৫ এর বছর হবে।

তিনি জানান, ধারণা করা হচ্ছে- অন্য কোথাও হত্যার পর এই চার যুবকের লাশ এখানে ফেলে রাখা হয়েছে। লাশের পাশ থেকে দুইটি দেশীয় পিস্তল ও একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

এ ঘটনা উদঘাটনে তদন্ত চলছে জানিয়ে ওসি বলেন, নিহতরা আসলে ডাকাত কি-না সে বিষয়ে তদন্ত চলছে। মরদেহগুলো ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ২১, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর