thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

বিপদের মুখে ইমরুলের সেঞ্চুরি

২০১৮ অক্টোবর ২১ ১৭:৫০:৪৪
বিপদের মুখে ইমরুলের সেঞ্চুরি

দ্য রিপোর্ট প্রতিবেদক: দলের বিপদের মুখে এশিয়া কাপ চলাকালে মাঝ পথ থেকে দেশ থেকে উড়ে গিয়েছিলেন। দীর্ঘ এক বছর পর একাদশে সুযোগ পেয়েই বাজিমাত। তাও আবার আফগানিস্তানের বিপক্ষের ওই ম্যাচটি ছিল ‘ডু অর ডাই’।

সুপার ফোরের ওই ম্যাচে মিডল অর্ডারে খেলতে নেমে ৭২ রানের অপরাজিত এক ম্যাচ জয়ী ইনিংস উপহার দিয়েছিলেন। সেই জয়ে সাকিব আল হাসান-তামিম ইকবালদের মতো বড় নামগুলো দলের সঙ্গে না থাকলেও এশিয়ান ক্রিকেটের সবচেয়ে বড় আসরের ফাইনালে দুর্দান্ত ক্রিকেট উপহার দেয় বাংলাদেশ দল। ইমরুল কায়েস জিম্বাবুয়ের বিপক্ষে রবিবার নিজের প্রিয় পজিশন ওপেনিংয়ে নেমেছিলেন। ফের নিজের জাত চেনালেন অভিজ্ঞ এই ব্যাটসম্যান। তিন ম্যাচের সিরিজের প্রথম ম্যাচে তুলে নিয়েছেন ক্যারিয়ারের তৃতীয় সেঞ্চুরি।

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে নিজের ৭৪তম ওয়ানডেতে এই মাইলফলকে পৌঁছালেন ইমরুল। দুর্দান্ত এই ইনিংসটি খেলতে বল খরচ করেছেন মাত্র ১১৯টি। সঙ্গে আছে ৮টি চার ও তিনটি ছয়।

বাংলাদেশ একাদশ

লিটন দাস, ইমরুল কায়েস, ফজলে মাহমুদ রাব্বি, মুশফিকুর রহিম, (উইকেটকিপার), মিঠুন, মাহমুদুল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ সাইফুদ্দিন, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), নাজমুল ইসলাম, অপু, মুস্তাফিজুর রহমান।

জিম্বাবুয়ে একাদশ

হ্যামিলটন মাসাকাদজা (অধিনায়ক), কেফাস ঝুওয়াও, ক্রেইগ আরভিন, ব্রেন্ডন টেইলর (উইকেটকিপার), শন উইলিয়ামস, পিটার মুর, সিকান্দার রাজা, ডোনাল্ড তিরিপানো, ব্রান্ডন মাভুতা, কাইল জারভিস, টেন্ডাই সাতারা।

(দ্য রিপোর্ট/এমএসআর/অক্টোবর ২১, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর