thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

জাগপা সভাপতি রেহানা প্রধান আর নেই

২০১৮ অক্টোবর ২২ ১২:২৪:২২
জাগপা সভাপতি রেহানা প্রধান আর নেই

দ্য রিপোর্ট প্রতিবেদক : জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) প্রতিষ্ঠাতা সভাপতি শফিউল আলম প্রধানের সহধর্মিণী ও জাগপা সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধান মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৩ বছর।

সোমবার (২২ অক্টোবর) সকাল সাড়ে ৭টায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। হৃদরোগ আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন রেহানা প্রধান।

২০১৭ সালের ২১ মে দলের সভাপতি শফিউল আলম প্রধানের মৃত্যুর পর থেকে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন অধ্যাপিকা রেহানা। পরে গত বছরের ২৮ নভেম্বর তাকে জাগপার সভাপতি করা হয়।

জাগপা মিডিয়া উইং সদস্য নজরুল ইসলাম বাবলু বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন।

এক প্রেসবিজ্ঞপ্তিতে তিনি জানান, সোমবার বাদ মাগরিব রাজধানীর মোহাম্মদপুর ইকবাল রোডের বায়তুস সালাম জামে মসজিদে মরহুমার জানাজা অনুষ্ঠিত হবে। পরে আজিমপুর কবরস্থানে তার মরদেহ দাফন করা হবে।
মৃত্যুকালে রেহানা প্রধান কন্যা ব্যারিস্টার তাসমিয়া প্রধান ও ছেলে প্রকৌশলী আল রাশেদ প্রধানসহ অসংখ্য রাজনীতিক কর্মী-সমর্থক-শুভানুধ্যায়ী এবং গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে সভাপতির মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন জাগপা সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, জাগপার কেন্দ্রীয় সহ-সভাপতি ও চট্টগ্রাম মহানগর সভাপতি আবু মোজাফফর মো. আনাছ, ঢাকা মহানগর জাগপা সভাপতি আসাদুর রহমান খানসহ দলের অন্যান্য নেতারা।

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ২২, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর