thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

মইনুলের ওপর ব্যক্তিগত কোনো ক্ষোভ নেই: মাসুদা ভাট্টি

২০১৮ অক্টোবর ২৩ ০৮:৫০:১৬
মইনুলের ওপর ব্যক্তিগত কোনো ক্ষোভ নেই: মাসুদা ভাট্টি

দ্য রিপোর্ট প্রতিবেদক : ব্যারিস্টার মইনুল হোসেনের ওপর ব্যক্তিগত কোনো রাগ বা ক্ষোভ নেই বলে জানিয়েছেন সাংবাদিক মাসুদা ভাট্টি। ব্যারিস্টার মইনুল হোসেনকে গ্রেফতারের পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি একথা জানান।

মাসুদা ভাট্টি বলেন, ‘আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল। আমার চাওয়া প্রচলিত আইনে তার বিচার হোক। সত্য প্রকাশ পাক। তার ওপর আমার ব্যক্তিগত কোনো রাগ বা ক্ষোভ নেই।’

সাংবাদিক মাসুদা ভাট্টিকে মানহানির রংপুরের দায়ের করা মামলায় সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনকে গ্রেফতার করা হয়।

যেভাবে গ্রেফতার করা হয়

সোমবার রাত ৯টা ২৫ মিনিটে ডিবি পুলিশের একটি দল রাজধানীর উত্তরায় জেএসডি নেতা আ স ম আবদুর রবের বাসা থেকে তাকে গ্রেফতার করে।

মইনুলকে গ্রেফতারে বিকাল থেকেই তাদের আয়োজন পাকাপাকি হয়। তারপর সন্ধ্যার পর থেকে পুলিশ ও গোয়েন্দা পুলিশ রবের বাসার দিকে যায়। ওই বাসায় মইনুল অবস্থান করছিলেন। পরে তাকে গোয়েন্দা পুলিশের পক্ষ থেকে গ্রেফতার করা হবে জানিয়ে একটি এসএমএস পাঠানো হয়।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম-কমিশনার মাহবুব আলম গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, ব্যারিস্টার মইনুলকে রংপুর ও ব্রাহ্মণবাড়িয়ায় দায়ের করা মামলায় গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার তাকে আদালতে নেয়া হবে।

একাদশ সংসদ নির্বাচনের আগে কামাল হোসেনের উদ্যোগে বিএনপিকে নিয়ে গঠিত জাতীয় ঐক্যফ্রন্টে সক্রিয় আছেন ব্যারিস্টার মইনুল। রবসহ ফ্রন্টের বিভিন্ন নেতার বাড়িতে বৈঠকে তার নিয়মিত যাতায়াত।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের উপকমিশনার (উত্তর) মশিউর রহমান গণমাধ্যমকে জানান, গ্রেফতারের পরপরই মইনুল হোসেনকে ডিবি কার্যালয়ে নেওয়া হয়েছে। মঙ্গলবার সকালে রংপুরের মামলায় গ্রেফতার দেখিয়ে ঢাকা মহানগর মুখ্য হাকিমের আদালতে সোপর্দ করা হবে।

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ২৩, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর