thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

মইনুলকে আদালতে সোপর্দ হচ্ছে আজ

২০১৮ অক্টোবর ২৩ ০৯:৫৬:৪৫
মইনুলকে আদালতে সোপর্দ হচ্ছে আজ

দ্য রিপোর্ট প্রতিবেদক : ব্যারিস্টার মইনুল হোসেনকে রংপুরের মামলায় গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার (২৩ অক্টোবর) দুপুরের পর ঢাকা মহানগর মুখ্য হাকিমের আদালতে সোপর্দ করা হবে।

সোমবার (২২ অক্টোবর) রাত ৯টা ২৫ মিনিটে ডিবি পুলিশের একটি দল রাজধানীর উত্তরায় জেএসডি নেতা আ স ম আবদুর রবের বাসা থেকে তাকে গ্রেফতার করে।

ডিএমপির গণমাধ্যম ও জনসংযোগ বিভাগের উপকমিশনার মাসুদুর রহমান গণমাধ্যমকে জানান, মানহানির মামলায় গোয়েন্দা পুলিশের হাতে গ্রেফতার ব্যারিস্টার মইনুল হোসেনকে মঙ্গলবার দুপুরের পর আদালতে হাজির করা হতে পারে।

এদিকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার মাহবুব আলম সাংবাদিকদের জানান, আটকের পরপরই ব্যারিস্টার মইনুলকে গোয়েন্দা কার্যালয়ে আনা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদও করা হচ্ছে।

তিনি জানান, ব্যারিস্টার মইনুলকে রংপুর ও ব্রাহ্মণবাড়িয়ায় করা মামলায় গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার তাকে আদালতে নেয়া হবে।

রংপুরে সোমবার ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে ১০ কোটি টাকার মানহানির মামলা করেন মানবাধিকারকর্মী মিলি মায়া। তিনি রংপুর নগরীর মুলাটোল মহল্লার বাসিন্দা। মামলাটি তার পক্ষে রংপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দাখিল করেন সহকারী পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট আইনুল হোসেন। আদালতের বিচারক আরিফা ইয়াসমিন মুক্তা মামলাটি গ্রহণ করেন।

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ২৩, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর