thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

রংপুরে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, নিহত ৩

২০১৮ অক্টোবর ২৪ ০৮:৪৮:৫৮
রংপুরে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, নিহত ৩

রংপুর প্রতিনিধি : রংপুরের পীরগঞ্জে একটি যাত্রীবাহী বাস অপর একটি বাসকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৩ জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন প্রায় ৩০ জন।

মঙ্গলবার (২৩ অক্টোবর) রাত ১২টার দিকে পীরগঞ্জ উপজেলার খেজমতপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সসহ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, ঢাকাগামী লালমনিরহাটের বুড়িমারী থেকে ছেড়ে আসা ডিয়ার এন্টারপ্রাইজকে কুড়িগ্রামের ভুরুঙ্গামারী থেকে ছেড়ে আসা ইউনাইটেড পরিবহন ওভারটেক করার চেষ্টা করে। এসময় ডিয়ার এন্টারপ্রাইজকে সজোরে ধাক্কা দিয়ে ইউনাইটেড পরিবহনটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ওই পরিবহনে থাকা শ্রমিক খয়বর (৫৫) ও সুকুমার (৩৫) ঘটনাস্থলেই মারা যান। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে অজ্ঞাত আরও একজনের মৃত্যু হয়।

আহতরা হলেন-গোলাপ (৫৫), তোবা (৩), জান্নাতি (১২), আয়নাল (৩৫), শফিকুল (৩৫), হাসান (৩৫), অজ্ঞাত (৪০), সাধনা রানী (২৫), আব্দুর রশিদ (২৭), আনিসুল (১০), মরিয়ম (৪৫), উম্মে সালমা (১৪), ফৌজিয়া (৫৫), জলব উদ্দিন (৩৫), ফজর আলী (৩৫), সিরাজুল ইসলাম (২২), নজরুল ইসলাম (৪০) এবং লিপি বেগম (২৫)। নিহত ও আহতদের প্রায় সকলেই দিনমজুর।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের চিকিসক হামিদুর রহমান বলেন, সড়ক দুর্ঘটনায় আহতদের ভর্তি করা নিয়ে হিমশিম খেতে হয়েছে। বেশির ভাগ রোগীকে অর্থোপেডিক্স, নিউরোসার্জারি এবং সার্জারি বিভাগে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। এদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক।

পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সরেস চন্দ্র বলেন, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। আহতদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সসহ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ২৪, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর