thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

পাবনায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

২০১৮ অক্টোবর ২৪ ০৯:১২:২৮
পাবনায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

পাবনা প্রতিনিধি : পাবনার সাঁথিয়ায় সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় কিছু সময়ের জন্য পাবনা-ঢাকা ও নগড়বাড়ি মহাসড়ক অবরোধ করে রাখে স্থানীয়রা।

মঙ্গলবার (২৩ অক্টোবর) রাত সাড়ে ৯ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সাঁথিয়া উপজেলার হইজোড় গ্রামের সাদু সরদারের ছেলে জেহেল সরদার (৪৫) ও সুজানগর উপজেলার শান্তিপুর গ্রামের ফয়েজ মিস্ত্রির ছেলে দানেজ (৬০)।

দুর্ঘটনায় আহত অপর আরোহী সুজানগড় শান্তিপুর গ্রামের নিফাজের ছেলে নূর আলীকে গুরুত্বর অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

পাবনা সাঁথিয়া উপজেলার মাধপুর হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ মো. আব্দুল খালেক সাংবাদিকদের জানান, মঙ্গলবার আনুমানিক রাত সাড়ে ৯ টার দিকে পাবনা-নগরবাড়ি মহাসড়কের নির্মানাধীন রাজাপুর রেল ক্রসিং নামক স্থানে পাবনামুখী ওমর পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীতমুখী একটি মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই মোটরসাইকেল আরোহী নিহত হন।

তিনি আরও জানান, দুর্ঘটনার পর ওমর পরিবহনের বাসটিকে আটক করা হয়েছে। বাসের চালক ও তার দুই সহযোগিরা পলাতক রয়েছে। এ ব্যাপারে বাস চালক ও মালিকের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিহত দুই জনের লাশ মাধপুর পুলিশ ফাঁড়িতে রয়েছে। পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। পরিবারের সদস্যরা এলে লাশ হস্তান্তর করা হবে।

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ২৪, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর