thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

টেকনাফে বন্দুকযুদ্ধে মাদকবিক্রেতা নিহত

২০১৮ অক্টোবর ২৪ ০৯:৩১:৩৩
টেকনাফে বন্দুকযুদ্ধে মাদকবিক্রেতা নিহত

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে তথাকথিত ‘বন্দুকযুদ্ধে’ মুফিজুল ইসলাম (৩০) নামে এক ইয়াবা ব্যবসায়ী নিহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বুধবার (২৪ অক্টোবর) ভোর ৫টার দিকে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের মহেশখালিয়াপাড়া এলাকায় গোলাগুলির এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ ইয়াবা ও অস্ত্র উদ্ধার করা হয়েছে।

নিহত ইয়াবা ব্যবসায়ী টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের পূর্ব লেদা এলাকার লাল মিয়ার ছেলে।

কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন জানান, ইয়াবা পাচারের গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানা পুলিশের একটি দল টেকনাফ মহেশখালিয়া পাড়ায় অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে ইয়াবা পাচারকারীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে মুফিজুল ইসলাম নামের এক ইয়াবা ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার করা হয়। এসময় পাঁচ হাজার পিস ইয়াবা, পাঁচটি দেশি এলজি ও ৪০ রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, মৃতদেহটি টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। নিহত ইয়াবা ব্যবসায়ীর বিরুদ্ধে টেকনাফ থানায় মাদকদ্রব্য আইনে সাতটি মামলা রয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ২৪, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর