thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

সিলেটে মুক্তাদিরসহ শতাধিক নেতাকর্মী আটক

২০১৮ অক্টোবর ২৫ ০০:৩২:৪০
সিলেটে মুক্তাদিরসহ শতাধিক নেতাকর্মী আটক

সিলেট প্রতিনিধি : জাতীয় ঐক্যফ্রন্টের জনসভা শেষে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আবদুল মুক্তাদিরসহ শতাধিক নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

বুধবার সন্ধ্যা ৬টার দিকে রেজিস্টারি মাঠে জনসভা শেষে নেতৃবৃন্দের সঙ্গে শহরের রোজভ্যালি হোটেলে যান মুক্তাদির। সেখান থেকে বেরোনোর পরপরই তাকে আটক করে গাড়িতে তুলে নিয়ে যায় পুলিশ।

আটকের ঘটনায় নিন্দা জানিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অবিলম্বে তার মুক্তির দাবি জানান।

সাংবাদিকদের তিনি বলেন, গত দু'দিন ধরে এই জনসভাকে কেন্দ্র করে সিলেটে তাদের নেতাকর্মীদের আটক করা হচ্ছে। তাদের বাড়ি বাড়ি তল্লাশি চালানো হয়েছে। সর্বশেষ শত বাধার পরও শান্তিপূর্ণ জনসভা শেষে খন্দকার আবদুল মুক্তাদিরকে আটকের ঘটনা প্রমাণ করে, সরকার দমনপীড়ন করে জোর করে ক্ষমতায় থাকার নীলনকশা করছে।

আবদুল মুক্তাদির ছাড়াও জনসভা শুরু হওয়ার আগে এবং সমাবেশ শেষ হওয়ার পর ফেরার পথে অনেক নেতাকর্মীকে আটক করা হয়েছে। জনসভা থেকে বিএনপি নেতারা দাবি করেছেন, তাদের শতাধিক নেতাকর্মী আটক হয়েছেন।

এ ব্যাপারে কোতোয়ালি থানার সহকারী কমিশনার (এসি) গোলাম সাদেক কাউসার দস্তগীর জানান, জিজ্ঞাসাবাদের জন্য খন্দকার আবদুল মুক্তাদিরকে আটক করা হয়েছে। বর্তমানে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে। বাকি নেতাকর্মী আটকের বিষয়ে এখনই কিছু বলা যাচ্ছে না।

(দ্য রিপোর্ট/একেএমএম/অক্টোবর ২৪,২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর