thereport24.com
ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫,  ৫ রবিউল আউয়াল ১৪৪০

শাহজালালে অবতরণকালে ভারতীয় বিমানের চাকা ফাটলো

২০১৮ অক্টোবর ২৫ ০৮:৫০:৫১
শাহজালালে অবতরণকালে ভারতীয় বিমানের চাকা ফাটলো

দ্য রিপোর্ট ডেস্ক : হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের সময় একটি ইন্ডিয়ান স্পাইস জেটের চাকা ফেটে যাওয়ার ঘটনা ঘটেছে।

বুধবার (২৪ অক্টোবর) বিকেল ৫টা ২০ মিনিটে দুর্ঘটনার মুখে পড়ে দিল্লি থেকে আসা এসজি-০৭৬ ফ্লাইটটি। যদিও বড় ধরনের ক্ষয়ক্ষতি থেকে রক্ষা পেয়েছেন ফ্লাইটটির ১৮০ জন যাত্রী এবং ১৩ জন ক্রু।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, অবতরণের সময় স্পাইস জেটটির পেছনের ডান পাশের একটি চাকা ফেটে যায়। বিমানটি বোডিং ব্রিজে আসা কোনোভাবেই সম্ভব না হওয়ায় রানওয়ে থেকেই যাত্রীদের নামিয়ে আনা হয়।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক গ্রুপ ক্যাপ্টেন আবদুল্লাহ আল ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, বোয়িং-৭৩৮ উড়োজাহাজটির চাকা ফাটা বাদে অন্য কোনো ক্ষতি হয়নি। ইমার্জেন্সি ঘোষণা ছাড়াই স্বাভাবিকভাবে যাত্রী ও ক্রুরা উড়োজাহাজ থেকে নেমেছেন। ফ্লাইটটি অবতরণকালে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। বিমানবন্দরের সার্বিক কার্যক্রম স্বাভাবিক। উড়োজাহাজটি সরিয়ে নেয়া হয়েছে।

তিনি আরও জানান, কেন ঘটেছে এটা হুট করে মন্তব্য করা যাচ্ছে না। বিষয়টি তদন্তে বেরিয়ে আসবে। প্রাথমিকভাবে দেখা গেছে, ইন্ডিয়ান স্পাইস জেটের ডান দিকের চাকা ফেটেছে।

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ২৫, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জনশক্তি-এয়ারলাইন্স এর সর্বশেষ খবর

জনশক্তি-এয়ারলাইন্স - এর সব খবর