thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

‘ঢাকাস্থ সিরাজগঞ্জবাসীর ডাইরেক্টরি’র মোড়ক উন্মোচন

২০১৮ অক্টোবর ২৫ ২৩:৩৩:৩২
‘ঢাকাস্থ সিরাজগঞ্জবাসীর ডাইরেক্টরি’র মোড়ক উন্মোচন

দ্য রিপোর্ট প্রতিবেদক : ঢাকায় বসবাসরত সিরাজগঞ্জ জেলার গুরুত্বপূর্ণ ব্যক্তিদের তথ্য নিয়ে সংকলিত ‘ঢাকাস্থ সিরাজগঞ্জবাসীর ডাইরেক্টরি’র মোড়ক উন্মোচন হয়েছে। বৃহস্পতিবার (২৫ অক্টোবর) জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে আনুষ্ঠানিকভাবে এই প্রকাশনার মোড়ক উন্মোচন করা হয়। ঢাকাস্থ সিরাজগঞ্জ সাংবাদিক সমিতির সহযোগিতায় গোল্ডেন বাংলাদেশ এই ডাইরেক্টরি সংকলন করেছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না। বিশেষ অতিথি ছিলেন সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য গাজী ম.ম আমজাদ হোসেন মিলন।

গোল্ডেন বাংলাদেশ’র পরিচালক ও বিটিসিএল’র সাবেক এমডি ড. আবু সাঈদ খানের সভাপতিত্বে ও ঢাকাস্থ সিরাজগঞ্জ সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক কাওসার আজমের সঞ্চালনায় মোড়ক উন্মোচন অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন গোল্ডেন বাংলাদেশ’র নির্বাহী পরিচালক জাহাঙ্গীর আলম ও সিরাজগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি শামসুল আলম সেতু। অনুষ্ঠানে চৌহালী উপজেলা চেয়ারম্যান মেজর (অব.) আব্দুল্লাহ আল মামুন, ঢাকাস্থ চৌহালী সমিতির সভাপতি নজরুল ইসলাম।

এছাড়া অতিরিক্ত কর কমিশনার শফিকুল ইসলাম আকন্দ, সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাড. আসাদ উদ্দিন, জনতা ব্যাংকের ডিজিএম রেজিনা পারভীন, সিরাজগঞ্জ সাংবাদিক সমিতির সহসভাপতি সুমন মোস্তাফিজ, যুগ্ম সম্পাদক এমএ মান্নান, অর্থ সম্পাদক মোস্তফা জাহাঙ্গীর আলম, সাংবাদিক নেতা রিমন মাহফুজ, আবু আলী, মাছুম বিল্লাহ, আসাদুল্লাহ তুষার প্রমুখ উপস্থিত ছিলেন।

মোড়ক উন্মোচন উপলক্ষে প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে তাঁত সমৃদ্ধ সিরাজগঞ্জের শাড়ি ও লুঙ্গী দিয়ে ডিজাইন করেন মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট ডিজাইনার সাইফুল ইসলাম চৌধুরী ইমরুল।

(দ্য রিপোর্ট/একেএমএম/অক্টোবর ২৫,২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর