thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

রোনালদোর জোড়া গোলে জুভেন্টাসের জয়

২০১৮ অক্টোবর ২৮ ০৮:৪২:১২
রোনালদোর জোড়া গোলে জুভেন্টাসের জয়

দ্য রিপোর্ট ডেস্ক : রোনালদোর জোড়া গোলে দুর্দান্ত জয় পেয়েছে জুভেন্টাস। এমপোলির মাঠে ১-০ গোলে পিছিয়ে থেকেও রোনালদো ম্যাজিকে ১-২ ব্যবধানে জিতে লিগে টানা দশ ম্যাচ অপরাজিত রইল তুরিনের বুড়িরা। জুভেন্টাসের হয়ে দুটি গোলই করেন রোনালদো। প্রথমটি পেনাল্টি থেকে করলেও দ্বিতীয় গোলটি ছিল চোখ ধাঁধানো।

ঘরের মাঠে টেবিলের শীর্ষ দল জুভেন্টাসের বিপক্ষে বেশ আক্রমণাত্মক খেলতে থাকে এমপোলি। ২০ মিনিটে কর্নার থেকে গোল করতে ব্যর্থ হন এমপোলির সিলভস্টায়ার। তবে ২৭ মিনিটে ঠিকই এমপোলিকে ১-০ ব্যবধানে এগিয়ে দেন কাপুতো।

এক গোলে পিছিয়ে থেকে আক্রমণের ধার বাড়ায় জুভেন্টাস। ৩৯ মিনিটে রোনালদোর হেড রুখে দেন বিপক্ষ দলের গোলরক্ষক। বিরতি থেকে ফিরেই সমতায় ফেরে এলেগ্রির দল। ৫২ মিনিটে দিবালাকে ডি বক্সের ভেতর অবৈধভাবে ফেলে দেন এমপোলির বেনাসের। রেফারি পেনাল্টির সিদ্ধান্ত দেন।

স্পট কিক থেকে গোল করে দলকে সমতায় ফেরান সাবেক রিয়াল মাদ্রিদ তারকা রোনালদো। তবে ৭০ মিনিটে রোনালদো সবাইকে চেনালেন কেন তিনি বর্তমান সময়ের সেরা খেলোয়াড়দের একজন। ডি বক্সের বাইরে থেকে ডান পায়ের দুর্দান্ত বুলেট গতির শটে জুভেন্টাসকে ১-২ ব্যবধানে এগিয়ে দেন তিনি। যেন সেই আগের ক্ষুরধার রোনালদো ফিরে আসে এমপোলির মাঠে।

শেষ দিকে এমপোলি গোলের চেষ্টা করলেও জুভেন্টাসের জমাট রক্ষণভাগের কারণে আর গোল পায়নি। রোনালদোর জোড়া গোলের সুবাদে ৩ পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ে এলেগ্রির দল। এই জয়ে ১০ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে শীর্ষেই রইল জুভেন্টাস।

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ২৮, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর