thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

‘বন্দুকযুদ্ধে’ টেকনাফে নিহত ২

২০১৮ অক্টোবর ২৮ ০৮:৫৭:৩৭
‘বন্দুকযুদ্ধে’ টেকনাফে নিহত ২

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের টেকনাফে তথাকথিত ‘বন্দুকযুদ্ধে’ দুই ব্যক্তি নিহত হয়েছেন। ইয়াবা কারবারী ও সন্ত্রাসীদের মধ্যে এই বন্দুকযুদ্ধ হয়েছে বলে দাবি পুলিশের।

রোববার (২৮ অক্টোবর) ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার শাহপরীর দ্বীপ কাটাবুনিয়া ঝাউবাগান এলাকায় বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে ৬টি অস্ত্র ও প্রায় ২৫ রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ।

নিহত দুই জন হলেন- হাসান আলী ও মো. কামাল। এ ঘটনায় আহত হয়েছেন পুলিশের উপ-পরিদশর্ক (এসআই) রাজু আহমেদ, সহকারী উপ-পরিদশর্ক (এএসআই) মিঠুন চন্দ্র ভৌমিক ও কনস্টেবল ইব্রাহীম।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ সাংবাদিকদের জানান, নিয়মিত টহল দেওয়ার সময় ভোর সাড়ে ৫টার দিকে টেকনাফের শাহপরীর দ্বীপ কাটাবুনিয়া ঝাউবাগান এলাকা দিয়ে আসার সময় গুলির শব্দ শুনতে পান পুলিশ সদস্যরা। সেদিকে যেতেই পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়। এতে পুলিশের তিনজন গুলিবিদ্ধ হন। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। পরে ঘটনাস্থল থেকে দুইজনের মরদেহ, ৬টি অস্ত্র, ২০-৩০ রাউন্ড গুলি ও বিপুল সংখ্যক ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিন আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সন্ত্রাসীরা ইয়াবা কারবারীদের কাছ থেকে ইয়াবা ছিনিয়ে নেওয়ার জেরে এ সংঘর্ষে জড়িয়ে থাকতে পারে।

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ২৮, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর