thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

রণবীর-আলিয়ার বিয়ে আগামী বছর!

২০১৮ অক্টোবর ২৯ ১২:০০:৪৫
রণবীর-আলিয়ার বিয়ে আগামী বছর!

দ্য রিপোর্ট ডেস্ক : বলিউডে বিয়ের ধুম লেগেছে। মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন প্রিয়াংকা চোপড়া। অন্যদিকে প্রেমিক রণবীর সিংয়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন দীপিকা পাড়ুকোন।

বলিউডের আর এক লাভ বার্ডস রণবীর কাপুর ও আলিয়া ভাট। চুটিয়ে প্রেম করছেন দুজন। উভয়ের পরিবার মেনেও নিয়েছেন দুজনের সম্পর্ক। সেকারণে এই দুই তারকার ভক্তরা তাদের শুভ পরিণয়ের দিনক্ষণ জানতে উদগ্রীব হয়ে আছে।

কবে বিয়ে করছেন রণবীর-আলিয়া? ২০১৯ সালে বিয়ে করতে পারেন বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম। তবে বছরের কোন সময়ে বিয়ে করবেন তারা সে বিষয়ে কোন তথ্য জানা যায়নি।

তবে বিয়ের সিদ্ধান্তের পুরোটা নির্ভর করছে রণবীর কাপুরের বাবা ঋষি কাপুরের সুস্থতার ওপর। ঋষি কাপুর এখন নিউইয়র্কে একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এর আগে ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল রণবীর কাপুরের। তার আগে রণবীরের প্রেমিকা ছিলেন দীপিকা পাডুকোন। যদিও তারা দুজন এখন তার জীবনে অতীত। আবার সিদ্ধার্থ মালহোত্রোর সঙ্গে প্রেম ছিল আলিয়ার। সে সম্পর্কের ইতি টেনে আলিয়া এখন প্রেমে মজেছেন রণবীরের সঙ্গে।

অয়ন মুখার্জী পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ের পুরোটা সময় আলিয়া রণবীর থাকছেন কাছাকাছি৷ সোনমের বিয়েতেও গিয়েছিলেন একসঙ্গে। এখন দেখার বিষয় অতীতের সম্পর্কের তিক্ততা ভুলে তারা দুজন নতুন জীবন শুরু করতে পারেন কিনা!

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ২৯, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর