thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৭ শাওয়াল 1445

বহিষ্কার হলেন রিয়াল কোচ লোপেতেগুই

২০১৮ অক্টোবর ৩০ ০৯:০৮:৪২
বহিষ্কার হলেন রিয়াল কোচ লোপেতেগুই

দ্য রিপোর্ট ডেস্ক : গুঞ্জনটাই শেষ পর্যন্ত সত্যি হলো। ছাঁটাই করা হয়েছে রিয়াল মাদ্রিদের কোচ হুলেন লোপেতেগুইকে। মাত্র সাড়ে চার মাসেই চাকরি হারালেন এই স্প্যানিশ কোচ।

গত জুনে জিনেদিন জিদানের উত্তরসূরি হিসেবে রিয়ালের দায়িত্ব নিয়েছিলেন লোপেতেগুই। কিন্তু তার অধীনে সময়টা ভালো যাচ্ছিল না রিয়ালের। বিশেষ করে গত রোববার চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার মাঠে ৫-১ গোলে হারের লজ্জায় ডোবে দলটি।

সব প্রতিযোগিতা মিলিয়ে শেষ ছয় ম্যাচের পাঁচটিতেই হেরেছে রিয়াল। এল ক্লাসিকোতে হারের পর লা লিগার পয়েন্ট টেবিলে নয় নম্বরে নেমে গেছে তারা। ২০০১-০২ মৌসুমের পর যা তাদের সবচেয়ে বাজে শুরু।

এই হারের পরই কিছুদিন ধরে চলা লোপেতেগুইয়ের বরখাস্ত হওয়ার গুঞ্জনটা আরো জোরালো হয়। সোমবার দলের অনুশীলনে যোগ দিয়েছিলেন ৫২ বছর বয়সি এই কোচ। এরপরই বোর্ড সভায় তাকে বরখাস্ত করা হয়। রিয়াল আনুষ্ঠানিক বিবৃতিতে নিশ্চিত করেছে খবরটি।

সান্তিয়াগো বার্নাব্যুতে লোপেতেগুইয়ের জায়গায় কে আসছেন, তা এখনো জানা যায়নি। তবে অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে সাবেক রিয়াল খেলোয়াড় আর্জেন্টিনার সান্তিয়াগো সোলারির নাম ঘোষণা করা হয়েছে।

গুঞ্জন শোনা যাচ্ছে, চেলসির কোচ অ্যান্তোনিও কন্তে রিয়ালের দায়িত্ব নিতে পারেন। ক্লাব সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজের প্রথম পছন্দ নাকি কন্তেই।

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ৩০, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর