thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

ইভিন্সের এজিএমে শেয়ারহোল্ডাদের হুঙ্কার 

২০১৮ অক্টোবর ৩০ ১৭:০৭:৫৯
ইভিন্সের এজিএমে শেয়ারহোল্ডাদের হুঙ্কার 

দ্য রিপোর্ট প্রতিবেদক: ২০১৭-১৮ অর্থবছরের ব্যবসায় কোন প্রকার লভ্যাংশ না দেওয়ায় ইভিন্স টেক্সটাইলের বার্ষিক সাধারণ সভায় (এজিএম) হতাশা ব্যক্ত করেছেন কোম্পানিটির শেয়ারহোল্ডাররা।

আর আগামীতে কোম্পানি কর্তৃপক্ষ এমনটি করলে, বিষয়টা শেয়ারহোল্ডাররা অন্যভাবে দেখবেন বলে হুঙ্কার দিয়েছেন।

মঙ্গলবার (৩০ অক্টোবর) রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধারায় (আইসিসিবি) ইভিন্স টেক্সটাইলের ১৯তম এজিএম শেয়ারহোল্ডাররা এই হুঙ্কার দিয়েছেন।

এজিএমে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আনোয়ার-উল আলম বলেন, আপনারা যে বিশ্বাস করে আমাদের কোম্পানিতে বিনিয়োগ করেন, সেই বিশ্বাস ধরে রাখার দায়িত্ব আমাদের। আর আমরা সবসময় আপনাদের বিশ্বাস কিভাবে ধরে রাখা যায় সেইভাবে কাজ করে যাচ্ছি।

তিনি বলেন, আমাদের কোম্পানির লভ্যাংশ না দেওয়ার সিদ্ধান্ত শুনে অনেক শেয়ারহোল্ডার মানসিকভাবে আহত হয়েছেন। তাই আগামীতে এমন কোন সিদ্ধান্ত আমরা নেব না, যাতে আপানাদের কোন প্রকার ক্ষতি হয়।

কোন কোম্পানিতে বিনিয়োগ করার আগে, ওই কোম্পানির ব্যবস্থাপনা পর্ষদ সর্ম্পকে যাবতীয় তথ্য আগে যাচাই-বাছাই করে নেওয়ার পরামর্শ দিয়েছেন আনোয়ার-উল আলম। এর ফলে বিনিয়োগ করে কোন প্রকার ক্ষতির সম্মুখিন হতে হবে না বলে মনে করেন তিনি।

এজিএমে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কোম্পানিটির ব্যবস্থাপনা পরিচালক আবু কাউছার মজুমদার, পরিচালক আক্তার সহিদ, আদিপ চৌধুরীসহ আরো অনেকে।

(দ্য রিপোর্ট/এমএসআর/অক্টোবর ৩০, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর