thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় গৃহকর্মী নিহত

২০১৮ অক্টোবর ৩১ ০৮:৫৩:১৮
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় গৃহকর্মী নিহত

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর মিরপুর দারুস সালাম মাজার রোডে সড়ক দুর্ঘটনায় শামীমা আক্তার (৫৫) নামের এক নারী নিহত হয়েছেন।

মঙ্গলবার (৩০ অক্টোবর) রাত ৯টার দিকে মিরপুর মাজার রোডের সেলিনা হাসপাতালের সামনে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় শামীমাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক রাত ১১টায় মৃত ঘোষণা করেন।

শামীমা মাগুরা সদর উপজেলার হারেস মোল্লার স্ত্রী। পরিবার নিয়ে তিনি মাজার রোড লালকুঠি বাজার এলাকায় ভাড়া থাকতেন। তিনি একজন গৃহকর্মী।

শামীমাকে উদ্ধার করে হাসপাতাল নিয়ে আসেন তার স্বামী হারেস মোল্লা। তিনি জানান, তার স্ত্রী শামীমা ওই এলাকায় মানুষের বাসায় কাজ করেন। কাজ শেষে রাতে বাসায় ফিরছিলেন। সেলিনা হাসপাতালের সামনে কোনো একটি যানবাহনের ধাক্কায় আহত হয়ে পড়েছিলেন।

গুরুতর আহত অবস্থায় শামীমাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে জানান হারেস মোল্লা।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, নিহতের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ৩১, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর