thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

ত্রিকোণ প্রেম বুয়া সিং!

২০১৮ নভেম্বর ০৩ ১২:৫৪:৫২
ত্রিকোণ প্রেম বুয়া সিং!

দ্য রিপোর্ট ডেস্ক : বুয়া সিং, ৩৮ বছর বয়সের এই ‘বামন’ ব্যক্তিটি বিয়ের জন্য পাত্রী খুঁজে বেড়াচ্ছেন। বিভিন্ন পাত্র-পাত্রীর অফিসে ঘুরে বেড়ান তিনি। অথচ পাত্রী কিছুতেই মেলে না। অবশেষে বৃষ্টি বাদলের একদিনে মিরাট থেকে সোজা দিল্লিতে এক পাত্র-পাত্রীর অফিসে এসে হাজির হন বুয়া সিং। সেখানেই তিনি আফিয়ার ছবি খুঁজে পান। আফিয়া যিনি একজন বিখ্যাত ব্যক্তিত্ব ঠিকই তবে তিনি সেরিব্রাল পালসিতে ভুগছেন। তার জীবন হুইল চেয়ার নির্ভর। সেই আফিয়ার প্রেমে পড়েন বুয়া সিং।

তবে তাদের সেই প্রেমের যাত্রাপথ খুব একটা সুখের ছিল না। জিরো ট্রেলারে প্রথম প্লটে এভাবেই দেখা মিলেছে শাহরুখ আনুশকার। ছবিতে ‘বামন’ বুয়া সিংয়ের চরিত্রে দেখা গেছে শাহরুখকে। আর সেরিব্রাল পালসিতে আক্রান্ত আফিয়ার চরিত্রে দেখা মিলেছে আনুশকা শর্মার।

দ্বিতীয় প্লটে দেখা মিলেছে ক্যাটরিনা কাইফের। যিনি কিনা রঙিন চলচিত্র দুনিয়ার তারকা। বুয়া সিং আবার সেই ক্যাটরিনারও প্রেমে পড়েন। ক্যাটরিনাকে কখনো শাহরুখ ওরফে বুয়া সিংয়ের ঠোঁট ঠোঁট রাখতেও দেখা যায়, আবার কখনো তাকে ‘জিরো’ বলে তিরস্কার করতেও দেখা যায়।

ট্রেলারের শেষদিকে শাহরুখ ওরফে বুয়া সিংকে বলতে দেখা যায়, আমরা শুধুই চাঁদের পিছনে দৌড়াই, আর সেই চাঁদ কখনো কখনো আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করে। তবে শেষ পর্যন্ত শাহরুখ-ক্যাটরিনা-আনুশকার এই ত্রিকোণ প্রেম কোন দিকে মোড় নেবে তা সিনেমা মুক্তির পরই বোঝা যাবে। ট্রেলারে ত্রিকোণ প্রেমের মাঝে আরো দুটি চিত্র দেখা হয়েছে, তা হল বাবার সঙ্গে বুয়া সিংহের ঝগড়া। এই ছবিতে শাহরুখের বাবার চরিত্রে তিগমাংশু ধুলিয়াকে। মোহাম্মদ জিসান আইয়ুবকে দেখা গেছে শাহরুখের বন্ধুর চরিত্রে অভিনয় করতে। অন্যদিকে ট্রেলারের শেষ প্লটে গল্পটি বিজ্ঞানের দিকে ঝুঁকেছে।

সবমিলিয়ে ৩ মিনিটের ট্রেলারে পুরো গল্পের চিত্রটা ঠিক বিশেষ স্পষ্ট নয়। তবে এটুকু বলা যায় ‘জিরো’ ট্রেলার খানিকটা যেন শাহরুখ-ক্যাটরিনা-আনুশকার ত্রিকোণ প্রেমের কথা মনে করিয়ে দেয়। পাশাপাশি ট্রেলার অজয়-অতুলের মিউজিক বেশ মন কেড়েছে। প্রসঙ্গত, আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ প্রয়াত শ্রীদেবীর শেষ ছবি। মৃত্যুর আগে শেষবার এই ছবিতেই কাজ করেছিলেন বলিউডের চাঁদনি। পাশাপাশি ছবিতে সালমান খান, আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফকেও একটি দৃশ্যে দেখা যাবে বলে শোনা গেছে।

সূত্র: জি-নিউজ

(দ্য রিপোর্ট/এনটি/নভেম্বর ০৩, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর