thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

চাকরিতে প্রবেশের বয়সসীমা বৃদ্ধির আন্দোলন পণ্ড

২০১৮ নভেম্বর ০৩ ১৫:৫৫:১১
চাকরিতে প্রবেশের বয়সসীমা বৃদ্ধির আন্দোলন পণ্ড

দ্য রিপোর্ট প্রতিবেদক: সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়িয়ে ৩৫ বছর করার দাবিতে বিক্ষোভ ‌আন্দোলন পুলিশের বাধার মুখে পণ্ড হয়েছে। এ সময় ৯ জনকে আটক করেছে পুলিশ।

শনিবার দুপুরে বাংলাদেশ ছাত্র পরিষদের পূর্বঘোষিত বিক্ষোভ কর্মসূচি ছিল। সেখান থেকে তাদেরকে আটক করা হয়। তবে আটকদের নাম পরিচয় জানা যায়নি।

আন্দোলনকারীরা বলেন, শনিবার বেলা সাড়ে ১১টায় শাহবাগে অবস্থান নিয়ে দাবি আদায়ে বিক্ষোভের পূর্ব কর্মসূচি দিয়েছিল বাংলাদেশ ছাত্র পরিষদ। সে অনুযায়ী তারা পাবলিক লাইব্রেরির সামনে জড়ো হতে শুরু করে। সেখান থেকে মিছিল বের করার চেষ্টা করলে পুলিশ তাদের বাধা দেয়। একপর্যায়ে পুলিশ তাদের পাবলিক লাইব্রেরির গেটের ভেতরে রেখে গেট আটকে দেয়। আন্দোলনকারীরা তখন গেট ভাঙার চেষ্টা চালালে পুলিশ তাদের ধাওয়া দেয় ও কয়েকজনকে আটক করে।

পুলিশ বলছে, যারা বিশৃঙ্খলা করার চেষ্টা করছিল তাদের আটক করেছেন তারা। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এ বিষয়ে রমনা জোনের এডিসি আজিমুল হক বলেন, রবিবার সোহরাওয়ার্দী উদ্যানে একটি অনুষ্ঠান রয়েছে, যাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত থাকবেন। সে জন্য এ এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। এ কারণে তাদের বলা হয়েছিল কর্মসূচি পরে করতে। সে জন্যই তাদের বাধা দেয়া হয়েছে। আটকদের জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয়া হবে।

(দ্য রিপোর্ট/এমএসআর/নভেম্বর ০৩, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর