thereport24.com
ঢাকা, বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯,  ২৯ জিলকদ  ১৪৪৩

বার্সার নাটকীয় জয়, কষ্টে জিতেছে রিয়াল

২০১৮ নভেম্বর ০৪ ১০:৪৩:১২
বার্সার নাটকীয় জয়, কষ্টে জিতেছে রিয়াল

দ্য রিপোর্ট ডেস্ক : সুয়ারেজের জোড়া গোল এবং ডেম্বেলের শেষ মুহূর্তের গোলে রায়ো ভায়েকানোকে ৩-২ ব্যবধানে নাটকীয়ভাবে হারিয়েছে রিয়াল। লা লিগার অন্য ম্যাচে শেষদিকের দুই গোলে রিয়াল ভ্যালাদোলিদকে ২-০ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ।

ভায়েকানোর মাঠে শনিবার রাতে ১১ মিনিটে বার্সাকে এগিয়ে দেন সুয়ারেজ। কিন্তু এই লিড ধরে রাখতে পারেনি তারা। পোজো ৩৫ মিনিটের সময় রায়োকে সমতায় ফেরান। দ্বিতীয়ার্ধে দলটি এগিয়েও যায়!

৫৭ মিনিটের সময় রায়োর হয়ে গোল করেন গার্সিয়া। বার্সা যখন হার কিংবা সমতার মুখে তখন জ্বলে ওঠেন ডেম্বেলে এবং সুয়ারেজ।

৮৭ মিনিটের সময় গোল করে দলকে সমতায় ফেরান ডেম্বেলে। এরপর ৯০ মিনিটের সময় জয়সূচক গোলটি করেন সুয়ারেজ। শেষ দুই ম্যাচে পাঁচটি গোল করলেন তিনি।

রিয়াল মাদ্রিদ নিজেদের মাঠে প্রথমার্ধে গোলশূন্য থাকার পর দ্বিতীয়ার্ধের শেষদিকে দুটি গোল পায়। বদলি হিসেবে মাঠে নামা ভিনিসিয়াস জুনিয়র ৮৩ মিনিটে প্রথম গোলটি করেন। বাঁ দিক থেকে নেওয়া শটের বল ডিফেন্ডার কিকোর হাতে লেগে জালে জড়ায়। প্রতিপক্ষ গোলরক্ষক ঝাঁপিয়ে বলে হাতও লাগিয়েছিলেন। কিন্তু ঠেকাতে পারেননি।

৮৮তম মিনিটে পেনাল্টি থেকে ব্যবধান দ্বিগুণ করেন রামোস। ডি-বক্সে ফরাসি ফরোয়ার্ড বেনজেমা ফাউলের শিকার হলে স্পটকিকের নির্দেশ দেন রেফারি।

১১ ম্যাচে পাঁচ জয় ও দুই ড্রয়ে রিয়াল মাদ্রিদের পয়েন্ট ১৭। তারা ছয় নম্বরে উঠে এসেছে। ২৪ পয়েন্ট নিয়ে বার্সা শীর্ষে। ২০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অ্যাটলেটিকো মাদ্রিদ।

এদিন লেগানেসের মাঠে ১-১ গোলে ড্র করা অ্যাটলেটিকোর পয়েন্ট ২০।

(দ্য রিপোর্ট/এনটি/নভেম্বর ০৪, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর