thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

কক্সবাজারে আগ্নেয়াস্ত্রসহ ১০ জলদস্যু আটক

২০১৮ নভেম্বর ০৫ ১৫:৩৯:১৫
কক্সবাজারে আগ্নেয়াস্ত্রসহ ১০ জলদস্যু আটক

কক্সবাজার প্রতিনিধি: জেলার মহেশখালী উপজেলায় অস্ত্র ও গুলিসহ ১০ জলদস্যুকে আটক করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে ছয়টি লম্বা বন্দুক ও ৩৭ রাউন্ড তাজা গুলি জব্দ করা হয়েছে।

উপজেলার বঙ্গোপসাগর চ্যানেলে সোমবার ভোরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- মহেশখালী উপজেলার কালারমারছড়া এলাকার মো. ইউনুছের ছেলে আব্দুল গফুর (২২), আবুল হোসেনের ছেলে সাইফুল ইসলাম (২৮), জাফর আহমদের ছেলে মোহাম্মদ তারেক (৩০), জালাল আহমদের ছেলে আবুল হোসেন (২৫), গোলাম হোসেনের ছেলে ছৈয়দুল ইসলাম (৩৫), কুতুবদিয়া উপজেলার কবির আহমদের ছেলে মো. করিম (২৫), ফজল করিমের ছেলে তাহের মিয়া (২৫), মহেশখালী কালারমারছড়া এলাকার নুরুল আলমের ছেলে মো. জুয়েল (২৬), ছব্বির আহমদের ছেলে নুরুল হক (৩২) ও বান্দরবান জেলার মোহাম্মদ আলীর ছেলে সিরাজুল ইসলাম (৪৫)।

র‌্যাব-৭ কক্সবাজার কার্যালয়ের কোম্পানি অধিনায়ক মেজর মেহেদী হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে বঙ্গোপসাগরের মহেশখালী এলাকায় মাছ ধরার ট্রলারে ডাকাতি হচ্ছে।

পরে র‌্যাব সদস্যরা অভিযানে নামে। এসময় র‌্যাবের অভিযানের সময় অন্যান্য জলদস্যুরা পালিয়ে গেলেও ১০ জন জলদস্যুকে আটক করতে সক্ষম হয়। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত নৌকা তল্লাশি করে ছয়টি দেশীয় তৈরি লম্বা বন্দুক ও ৩৭ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

একইসঙ্গে ডাকাতের কবল থেকে তিনজন জেলেকে উদ্ধার করা হয়। আটকদের প্রাথমিক চিকিৎসা ও জিজ্ঞাসাবাদ করার পর কক্সবাজার সদর থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

(দ্য রিপোর্ট/এমএসআর/নভেম্বর ০৫, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর