thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৫,  ৭ রবিউল আউয়াল ১৪৪০

কুমিল্লায় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন

২০১৮ নভেম্বর ০৫ ১৯:৪১:২১
কুমিল্লায় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন

দ্য রিপোর্ট প্রতিবেদক: কুমিল্লার লালমাই উপজেলার আটিটি বাজারে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড-এর ১৭৭তম এজেন্ট আউটলেটের উদ্বোধন করা হয়েছে।

সম্প্রতি (১ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার) বাংলাদেশ ব্যাংকের ফাইন্যান্সিয়াল ইনক্লুশন ডিপার্টমেন্টের উপ-মহাব্যবস্থাপক মোহাম্মদ আবুল হাসেম প্রধান অতিথি হিসেবে আউটলেটটি উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের এজেন্ট ব্যাংকিং বিভাগের প্রধান ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আবেদ আহাম্মদ খান এবং কুমিল্লা জোনের জোনাল হেড ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এ কে এম আমজাদ হোসেন।

আউটলেটের এজেন্ট মো. শফিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কুমিল্লা শাখার শাখা ব্যবস্থাপক শাখাওয়াত হোসেন, লালমাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মালেক এবং ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান।

অনুষ্ঠান পরিচালনা করেন এজেন্ট ব্যাংকিং ডিভিশনের ফার্স্ট অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মো. সাখাওয়াত হোসেন। এ সময় আটিটি বাজারের স্থানীয় জনগণ ও বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, নতুন উদ্বোধনকৃত এজেন্ট আউটলেটের মাধ্যমে গ্রাহকবৃন্দ দেশের বিভিন্ন স্থান থেকে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকে একাউন্ট খোলা, টাকা জমা ও উত্তোলন, রেমিটেন্স এর টাকা গ্রহণ, হিসাবের ব্যালেন্স অনুসন্ধান, ফান্ড ট্রান্সফার, বিনিয়োগ আবেদনপত্র জমা, বিনিয়োগ টাকা গ্রহণ, কিস্তি প্রদান, ইউটিলিটি বিল প্রদান, চেক জমা, ডেবিট কার্ড সংগ্রহসহ বিভিন্ন আকর্ষণীয় সেবা গ্রহণ করতে পারবেন।

(দ্য রিপোর্ট/এমএসআর/নভেম্বর ০৫, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর