thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

কক্সবাজারে শ্রমিক লীগ নেতাকে হত্যাচেষ্টা

২০১৮ নভেম্বর ০৬ ০৮:২৬:৪২
কক্সবাজারে শ্রমিক লীগ নেতাকে হত্যাচেষ্টা

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের পেকুয়ায় শাহাদাত হোসেন (৩৮) নামের এক শ্রমিক লীগ নেতাকে উপর্যুপরি ছুরিকাঘাতে হত্যাচেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা।

সোমবার (৫ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলা সদরের চৌমুহনী স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয়রা তাকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

আহত শাহাদাত পেকুয়া উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ও পেকুয়া সদর ইউনিয়নের মাতবরপাড়া এলাকার মৃত জহিরুল ইসলামের ছেলে। তিনি কক্সবাজারের স্থানীয় দৈনিক দৈনন্দিন পত্রিকায় পেকুয়া প্রতিনিধি হিসেবে কর্মরত।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পেকুয়া উপজেলা যুবলীগ সভাপতি জাহাঙ্গীর আলম বলেন, চৌমুহনী স্টেশনে পরিকল্পিতভাবে ছুরিকাঘাত করে শ্রমিক লীগ নেতা শাহাদাতকে হত্যাচেষ্টা করা হয়। অতর্কিত হামলায় গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে। আশা করবো স্থানীয় প্রশাসন তার ওপর হামলাকারীদের খুব শিগগিরই আইনের আওতায় আনবে।

আহতের ভাই আপেল মাহমুদ বলেন, স্থানীয় তাঁতী লীগ নেতা জায়েদ মুর্শেদ, ইসমাইল ও রাজু নামের এক যুবকের নেতৃত্বে একদল দুর্বৃত্ত দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আমার ভাই শাহাদাতের ওপর পূর্ব পরিকল্পিতভাবে হামলা চালায়। তারা আমার ভাইকে ছুরিকাঘাতসহ কুপিয়ে গুরুতর জখম করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকির হোসেন ভূইয়া বলেন, খবর পেয়েই দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয় পুলিশ। হামলায় জড়িতদের আটকে অভিযান চালানো হচ্ছে।

(দ্য রিপোর্ট/এনটি/নভেম্বর ০৬, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর