thereport24.com
ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫,  ৫ রবিউল আউয়াল ১৪৪০

ঢাকা ফোক ফেস্ট'র রেজিস্ট্রেশন শুরু আজ

২০১৮ নভেম্বর ০৬ ০৮:৪৬:৩৪
ঢাকা ফোক ফেস্ট'র রেজিস্ট্রেশন শুরু আজ

দ্য রিপোর্ট ডেস্ক : ঢাকা আন্তর্জাতিক লোকসংগীতের উৎসব ‘ঢাকা ফোক ফেস্ট-২০১৮’ এর নিবন্ধন প্রক্রিয়া মঙ্গলবার (৬ নভেম্বর) থেকে শুরু হচ্ছে। রেজিস্ট্রেশন চলছে ১০ নভেম্বর পর্যন্ত।

ফোক ফেস্টের ওয়েবসাইটে (dhakainternationalfolkfest.com) এ তথ্য জানানো হয়েছে।

ঢাকার আর্মি স্টেডিয়ামে এবারের লোকসংগীতের উৎসব শুরু হবে আগামী ১৫ নভেম্বর। চলবে ১৭ নভেম্বর পর্যন্ত। প্রতিদিন সন্ধ্যা ৬টায় অনুষ্ঠান শুরু হবে এবং শেষ হবে রাত ১২টায়।

এবারের ফোক ফেস্ট-এ মোট সাতটি দেশ থেকে ১২৪ জন শিল্পী অংশগ্রহণ করবেন। অনুষ্ঠানে সহযোগী হিসেবে আছে মেরিল, ঢাকা ব্যাংক, গ্রামীণফোন ও রাঁধুনী।

ফোক ফেস্টে উপভোগ করতে দর্শকদের বিনামূল্যে অনলাইনে রেজিস্ট্রেশন করতে হবে। ফোক ফেস্টের ওয়েব সাইটে রেজিস্ট্রেশন করা যাবে। প্রতিদিন সকাল ১১ থেকে শুরু হবে রেজিস্ট্রেশনের কার্যক্রম।

রেজিস্ট্রেশনের জন্য পাসপোর্ট সাইজ ছবি এবং জাতীয় পরিচয়পত্র/ড্রাইভিং লাইসেন্স/পাসপোর্টের স্ক্যানকপি প্রয়োজন হবে। রেজিস্ট্রেশনসম্পন্ন হলে প্রদত্ত ই-মেইলে পৌঁছে যাবে তিন দিনের তিনটি ভিন্ন ভিন্ন এন্ট্রি পাস। উৎসবস্থলের প্রবেশপথে প্রতিদিন প্রিন্টকৃত এন্ট্রি পাসটি দেখিয়ে প্রবেশ করতে হবে।

এবার বাংলাদেশ থেকে থাকছেন ফোক সম্রাজ্ঞী মমতাজ, অর্ণব, বাউল আব্দুল হাই দেওয়ান, বাউল কবির শাহ, নকশীকাঁথা ও স্বরব্যাঞ্জো প্রমুখ গান পরিবেশন করবেন।

ভারত থেকে ফোক ফেস্টে অংশ নেবেন ওয়াদালি ব্রাদার্স, রাঘুদিক্সিত ও সাত্যকি ব্যানার্জি। পাকিস্তান থেকে শাফকাত আমানাত আলি, বাহরাইনের মাজাজ, যুক্তরাষ্ট্র থেকে লস টেক্সমেনিয়াক্স, পোল্যান্ডের দিকান্দা ও স্পেনের লাস মিগাসের মতো শিল্পীরাও আসবেন ঢাকার দর্শক মাতাতে।

(দ্য রিপোর্ট/এনটি/নভেম্বর ০৬, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর