thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

গ্রেফতারের পর ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

২০১৮ নভেম্বর ০৭ ১০:৫৭:২১
গ্রেফতারের পর ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুর সদর উপজেলার দাসার্ত্তা গ্রামে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সালাউদ্দিন (৩৯) নামে এক ডাকাত সর্দার নিহত হয়েছেন।

মঙ্গলবার (৬ নভেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত সালাউদ্দিন ওরফে সাগর ওরফে কামাল ওরফে আসলাম গোসাইরহাট উপজেলার গোসাইরহাট ইউনিয়নের ভোগকাঠি গ্রামের মৃত আলী আহম্মেদ হাওলাদারের ছেলে। তার বিরুদ্ধে ডাকাতির ৬টি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

শরীয়তপুরের পুলিশ সুপার আব্দুল মোমেন জানান, শরীয়তপুরের ভেদরগঞ্জ থানার একটি প্যানেল কোর্টের ফৌজদারি কার্যবিধি মামলার আসামি সালাউদ্দিনকে মঙ্গলবার দুপুরে জাজিরার কাজিরহাট এলাকা থেকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে দেয়া তথ্য অনুযায়ী সালাউদ্দিনকে নিয়ে রাত দেড়টার দিকে শহরের দাসার্ত্তা গ্রামের মসজিদের দক্ষিণে পুকুরের পাশের বাগানে অস্ত্র উদ্ধারে যায় পালং মডেল থানা পুলিশ।

এ সময় দাসার্ত্তা গ্রামে ওৎ পেতে থাকা সালাউদ্দিনের সংঘবদ্ধ ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পরে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এক পর্যায়ে ডাকাতরা পিছু হটলে সালাউদ্দিনকে পড়ে থাকতে দেখে পুলিশ। আহত অবস্থায় তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সালাউদ্দিনের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। গোলাগুলিতে পালং মডেল থানার এসআই এস্কেন্দার, এএসআই শেখ নাছিম, কনস্টেবল মো. মিরাজ হোসেন ও কনস্টেবল মো. সাদ্দাম হোসেন আহত হন।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, ছয়টি ককটেল, রামদা চারটি, একটি ছুরি, চাইনিজ ও কুড়াল উদ্ধার করা হয়।

(দ্য রিপোর্ট/এনটি/নভেম্বর ০৭, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর