thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

মুক্তির আগেই প্রধানমন্ত্রী দেখবেন চলচ্চিত্র ‘দহন’

২০১৮ নভেম্বর ০৮ ১০:১৬:৪৬
মুক্তির আগেই প্রধানমন্ত্রী দেখবেন চলচ্চিত্র ‘দহন’

দ্য রিপোর্ট ডেস্ক : সিয়াম ও মমমুক্তির আগেই মম-সিয়াম-পূজা অভিনীত চলচ্চিত্র ‘দহন’ দেখবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী শনিববার (১০ নভেম্বর) হবে এই বিশেষ প্রদর্শনী। বিষয়টি নিশ্চিত করেছেন চলচ্চিত্রটি সংশ্লিষ্ট একাধিকজন।

ছবিটির নির্মাতা রায়হান রাফী গণমাধ্যমকে বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী এটি দেখার জন্য মনস্থির করেছেন, এমন খবরে আমরা সত্যিই খুশি। তবে সময় ও স্থানটি এখনও চূড়ান্ত নয়।’

তিনি যোগ করে আরও বলেন, ‘এ চলচ্চিত্রটি হলো রাজনৈতিক অস্থিরতা কিংবা আগুন সন্ত্রাসকে নিয়ে। কয়েক বছর আগে আমাদের দেশে এমন ঘটনা অহরহ হয়েছে। তখন মানুষের জীবন হয়ে গিয়েছিল সবচেয়ে অনিরাপদ। ছবিতে এই গল্পটিই তুলে ধরার চেষ্টা করেছি।’

জানা যায়, সন্ত্রাস ও মাদককে নিরুৎসাহিত করতে চলচ্চিত্রটি নির্মিত হয়েছে। আর এমন বিষয়ের ছবি হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এটি দেখার সিদ্ধান্ত নিয়েছেন।

‘দহন’ ছবির কেন্দ্রীয় চরিত্রে আছেন সিয়াম আহমেদ ও পূজা। সিয়াম এখানে নেশাগ্রস্ত যুবকের চরিত্রে অভিনয় করেছেন। পূজাকে দেখা যাবে গার্মেন্ট কন্যার চরিত্রে।

আর সাংবাদিক হিসেবে আছেন জাকিয়া বারী মম। আরও একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় আছেন মনিরা মিঠু।

নির্মাতা রায়হান রাফী ছবিটি প্রদর্শনের তারিখ প্রকাশ না করলেও অভিনেত্রী মনিরা মিঠু এক ফেসবুক পোস্টের মাধ্যমে জানান, ১০ নভেম্বর ছবিটি দেখার কথা রয়েছে প্রধানমন্ত্রীর।

মিঠুর ভাষ্যে, ‘মাননীয় প্রধানমন্ত্রী ১০ তারিখে ছবিটা দেখবেন। ছবিটি দেখে মনিরা মিঠুর চোখের পানির সঙ্গে নিশ্চয়ই প্রধানমন্ত্রীর চোখের পানিও পড়বে, এটা আমি নিশ্চিত। ধন্যবাদ জাজ মাল্টিমিডিয়া, ধন্যবাদ দহন টিমকে।’

ছবিটির আরেকটি দৃশ্যে পুড়ছে বাসছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

জানা গেছে, প্রধানমন্ত্রী ছবিটি দেখার পরই মুক্তির দিন চূড়ান্ত করা হবে। ধারণা করা হচ্ছে, চলতি মাসের শেষ সপ্তাহে ছবিটি মুক্তি পাচ্ছে।

(দ্য রিপোর্ট/এনটি/নভেম্বর ০৮, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর