thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৫,  ৭ রবিউল আউয়াল ১৪৪০

আবারও জাতীয় দলকে রোনালদোর না

২০১৮ নভেম্বর ০৯ ১৭:৪২:৫১
আবারও জাতীয় দলকে রোনালদোর না

দ্য রিপোর্ট ডেস্ক: বিশ্বকাপের পর্তুগিজ তারকা রোনালদোর শুরুটা দুর্দান্ত হয়েছিল।

কিন্তু সেভাবে আর পরের ম্যাচগুলোতে রোনালদো 'শো' দেখাতে পারেননি। এরপর রাশিয়া থেকে ফিরে মাদ্রিদ ছেড়ে তুরিনে ঘর বেঁধেছেন। জুভদের হয়ে দারুণ ফর্মে আছেন তিনি। কিন্তু বিশ্বকাপের পর জাতীয় দলের জার্সি আর গায়ে চাপাননি। রোনালদোর অনুরোধেই নাকি পর্তুগাল কোচ ফার্নান্দো সান্তোস জাতীয় দলে ডাকছেন না তাকে। সামনে ইতালি ও পোল্যান্ডের বিপক্ষে উয়েফা নেশনস লিগের গুরুত্বপূর্ণ ম্যাচ দুটিতেও থাকছেন না জুভ তারকা।

রোনালদো না থাকলেও, তার স্কোয়াডে সাবেক বার্সেলোনা তারকা আন্দ্রে গোমেজ, ইন্টার মিলানের হোয়াও মারিও, বরুশিয়া ডর্টমুন্ডের রাফায়েল গেরেইরোরা ডাক পেয়েছেন। রোনালদোর মতো মেসিও খেলছেন না জাতীয় দলের হয়ে। এক্ষুনি তার ফেরার সম্ভবানাও তৈরি হয়নি। তবে ব্রাজিলে অনুষ্ঠিত আগামী বছরের কোপা আমেরিকার আগে তিনি ফিরবেন এই আশায় আছে ভক্তরা।

এদিকে রোনালদোর গায়ে সেটে আছে ধর্ষণের অভিযোগ। এ কারণে রোনালদোর আগ্রহ থাকা সত্বেও দলে ডাকা হয়নি বলে গুঞ্জন আছে। রোনালদোর জাতীয় দলের কোচকেও এ বিষয়ে প্রশ্ন করা হয়েছে। এর আগে তিনি রোনালদো পক্ষ নিয়ে কথা বলেছেন। রোনালদো এমন কাজ করতে পারেনা বলে মন্তব্য করেন তিনি। এবার সান্তোস ওই প্রসঙ্গ নিয়ে কথাই তুললেন না।

তিনি জানালেন, আমি রোনালদো সম্পর্কে শুধু জানি যে, তার ব্যালন ডি' অর জেতা উচিত। রোনালদো ব্যালন ডি অর না জিতলে খুবই অবিচার হবে তার সঙ্গে।'

উয়েফা নেশনস লিগে এখন পর্যন্ত ভালো অবস্থানে আছে ইউরোপের অন্যতম শক্তিশালী দল পর্তুগাল। প্রথম দুই ম্যাচে জিতে পূর্ণ ছয় পয়েন্ট পেয়েছে তারা। আছে বেশ সুবিধাজনক অবস্থানে। আগামী ১৭ নভেম্বর পর্তুগাল ইতালির মুখোমুখি হবে। এর তিন দিন পরে ঘরের মাঠে পোল্যান্ডের মুখোমুখি হবে পর্তুগিজ।

(দ্য রিপোর্ট/এমএসআর/নভেম্বর ০৯, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর