thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

রংপুরে আইনজীবী রথীশ হত্যার প্রধান আসামির মৃত্যু

২০১৮ নভেম্বর ১০ ১০:১২:৫৩
রংপুরে আইনজীবী রথীশ হত্যার প্রধান আসামির মৃত্যু

রংপুর প্রতিনিধি : পরকীয়ার জেরে রংপুরে আইনজীবী রথীশ চন্দ্র ভৌমিক হত্যা মামলার প্রধান আসামি কামরুল ইসলাম মাস্টার (৪৫) অসুস্থ হয়ে মারা গেছেন।

শনিবার (১০ নভেম্বর) ভোরে অসুস্থ হয়ে পড়লে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ভোর ৫টার দিকে তার মৃত্যু হয় বলে জানান রংপুর কেন্দ্রীয় কারাগারের জেলার আমজাদ হোসেন।

তিনি জানান, গত কয়েদিন থেকে কামরুল ইসলাম মাস্টার অবসাদগ্রস্থ ছিলেন। এছাড়া মামলায় আদালতে হাজিরার দিনগুলোতে তিনি সেখানে যেতে চাইতেন না। তাকে জোর করে আদালতে পাঠনো হতো।

কামরুল ইসলাম বেশ কিছুদিন থেকে ডায়াবেটিস ও হৃদরোগের সমস্যায় ভুগছিলেন। ভোর রাতে অসুস্থ হয়ে পড়েন।

এরপর অবস্থা গুরুতর হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসক ভোর ৫টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

তবে ধারণা করা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়ে থাকতে পারে বলে জানান কারা কতৃপক্ষ।

উল্লেখ্য, চলতি বছরের ২৯ মার্চ রাতে পরকীয়া প্রেমের জেরে আইনজীবী রথীশ ভৌমিককে ঘুমের ওষুধ খাইয়ে শ্বাসরোধ করে হত্যা করেন স্ত্রী সিগ্ধা ও প্রেমিক কামরুল।

এরপর তার লাশ তাজহাট মোল্লাপাড়ায় একটি নির্মাণাধীন বাড়ির ঘরে পুঁতে রাখা হয়। ৩ এপ্রিল রাতে রথীশের স্ত্রী সিগ্ধা ভৌমিক ওরফে দিপাকে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব আটক করে। তিনি হত্যাকাণ্ডের কথা স্বীকার করেন এবং লাশের অবস্থান সম্পর্কে জানান।

(দ্য রিপোর্ট/এনটি/নভেম্বর ১০, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর