thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

বর্ষপূর্তি উপলক্ষে রিজেন্ট এয়ারে ৫০ শতাংশ পর্যন্ত ছাড়

২০১৮ নভেম্বর ১০ ১৩:৫৫:৫৪
বর্ষপূর্তি উপলক্ষে রিজেন্ট এয়ারে ৫০ শতাংশ পর্যন্ত ছাড়

দ্য রিপোর্ট ডেস্ক : অষ্টম বর্ষপূর্তি উপলক্ষে ৬টি আন্তর্জাতিক এবং ৪টি অভ্যন্তরীণ রুটে টিকেট মূল্যে ৫০ শতাংশ পর্যন্ত আকর্ষণীয় ছাড় দিয়েছে রিজেন্ট এয়ারওয়েজ।

সব শ্রেণির মানুষ বিশেষ করে মধ্যবিত্তদের বেড়ানো সহজ ও সাশ্রয়ী করতে গত ৬ বছর ধরে বর্ষপূর্তিতে মূল্যছাড়ের এই বিশেষ অফার দিয়ে আসছে দেশের শীর্ষস্থানীয় বেসরকারি বিমানসংস্থাটি।

ছাড়ের পর সকল ট্যাক্সসহ ঢাকা থেকে কলকাতা যাওয়া-আসা ৯ হাজার ৪৯৯ টাকা, ব্যাংকক ১৪ হাজার ৯৯৯, সিঙ্গাপুর ১৮ হাজার ৯৯৯, কুয়ালালামপুর ১৯ হাজার ৯৯৯, মাসকাট ২৪ হাজার ৪৯৯, দোহা ২৫ হাজার ৯৯৯ টাকা এবং অভ্যন্তরীন রুট চট্টগ্রাম ৪ হাজার ২৯৯, ককস্বাজার ৬ হাজার ২৯৯, সৈয়দপুর ৪ হাজার ২৯৯ ও যশোর ৪ হাজার ১৯৯ করা হয়েছে।

অন্যদিকে, চট্টগ্রাম থেকে কলকাতা যাওয়া-আসা ৯ হাজার ৪৯৯ টাকা, ব্যাংকক ১৭ হাজার ৯৯৯, মাসকাট ২৪ হাজার ৪৯৯, দোহা ২৫ হাজার ৯৯৯ এবং ঢাকা ৪ হাজার ২৯৯ টাকা।

রিজেন্টের দেশব্যাপী সেলস্ সেন্টার ও ট্রাভেল এজেন্ট থেকে আগামী ১০ ডিসেম্বর ২০১৮ এর মধ্যে সাশ্রয়ী মূল্যের এই টিকেট কেনা যাবে। ভ্রমণ করতে পারবে ১১ নভেম্বর থেকে আগামী বছরের ২০১৯ সালের ২৬ অক্টোবর পর্যন্ত যাত্রীর পছন্দ মতো সময়ে।

এছাড়া বিভিন্ন বাণিজ্যিক ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা ইএমআই সুবিধায় সুদবিহীন (শূন্য শতাংশ) সহজ কিস্তিতে এই টিকেট কিনতে পারবেন।

বিস্তারিত জানতে ১৬২৩৮/+৮৮০-৯৬-১২-৬৬৯৯১১ হটলাইন কিংবা রিজেন্টের ওয়েবসাইট (www.flyregent.com) ও ফেসবুকে (flyregent) কিংবা নিকটস্থ ট্রাভেল এজেন্টের সঙ্গে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে রিজেন্ট এয়ারওয়েজের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা (সিসিও) হানিফ জাকারিয়া জানান, দেশে-বিদেশে বেড়ানো সাশ্রয়ী হওয়ায় প্রতিবছর রিজেন্টের এই আকর্ষণীয় অফারের অপেক্ষায় থাকে সব শ্রেণির মানুষ। যার মাধ্যমে গত ৬ বছরে বিপুল সংখ্যার ভ্রমনপিপাসু উপকৃত হয়েছেন। একমাত্র রিজেন্টই ২০১৩ সাল থেকে এ ধরনের বিশেষ অফার দিয়ে আসছে।

(দ্য রিপোর্ট/এনটি/নভেম্বর ১০, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জনশক্তি-এয়ারলাইন্স এর সর্বশেষ খবর

জনশক্তি-এয়ারলাইন্স - এর সব খবর