thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

আদাবরে আ’লীগের সংঘর্ষ, গাড়িচাপায় নিহত ২

২০১৮ নভেম্বর ১০ ১৪:১০:৩৯
আদাবরে আ’লীগের সংঘর্ষ, গাড়িচাপায় নিহত ২

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর মোহাম্মদপুরে শনিবার (১০ নভেম্বর) সকালে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষের মধ্যে গাড়িচাপায় দুই কিশোরের মৃত্যু ঘটেছে।

এলাকাবাসী জানায়, স্থানীয় এমপি জাহাঙ্গীর কবির নানক ও এবার মনোনয়নপ্রত্যাশী সাদেক খানের সমর্থকদের মধ্যে ওই সংঘর্ষ বাঁধে।

এ সময় মোহাম্মদিয়া হোমসের সামনে একটি পিকআপ তাড়া খেয়ে পালানোর সময় আরিফ (১৫) ও সুজন (১৭) নামে দুই কিশোরকে চাপা দিলে তারা নিহত হন। এ ঘটনায় আরো কয়েকজন আহত হয়েছেন।

ঘটনাস্থলে যাওয়া মোহাম্মদপুর থানার এসআই মুকুল রঞ্জন দেব গণাধ্যমকে জানান, শনিবার সকালে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষের সময় ওই এলাকার মোহাম্মদিয়া হোমসের একটি পিকআপে করে আসা বেশ কিছু তরুণ লোহার গেটের কাছে এলে বিপরীত দিক থেকে সেই পিকআপ লক্ষ্য করে হামলা চালানো হয়।

এসময় পিকআপভ্যানটি দ্রুত ঘোরাতে গেলে তার নিচে চাপা পড়েন আরিফ ও সুজন।

আরিফকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল এবং সুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসকরা দুজনকেই মৃত বলে ঘোষণা করেন।

পুলিশের ওই কর্মকর্তা আরও জানান, ময়নাতদন্তের জন্য নিহত দুই কিশোরের লাশ হাসপাতাল দুটির মর্গে রাখা হয়েছে। পুলিশের দাবি পরিস্তিতি এখন তাদের নিয়ন্ত্রণে রয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/নভেম্বর ১০, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর