thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

সংঘর্ষে জড়িতদের শাস্তি দেয়া হবে: প্রধানমন্ত্রী

২০১৮ নভেম্বর ১০ ২২:৪৩:০১
সংঘর্ষে জড়িতদের শাস্তি দেয়া হবে: প্রধানমন্ত্রী

দ্য রিপোর্ট প্রতিবেদক : নির্বাচনকে কেন্দ্র করে রাজধানীর আদাবরে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা তদন্ত করে জড়িতদের শাস্তি দিতে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার দলের ধানমন্ডির কার্যালয়ে অনুষ্ঠিত সম্পাদক মণ্ডলীর সভায় তিনি এ নির্দেশ দেন বলে তাকে উদ্ধৃত করে সাংবাদিকদের জানান অাওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।


তিনি আরো জানান, এই ঘটনার তদন্ত প্রতিবেদন আগামী দু’একদিনের মধ্যে দিতে স্বরাষ্ট্রমন্ত্রীকে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী।

শনিবার মনোনয়ন প্রত্যাশী দুই নেতার সমর্থকদের দফায় দফায় সংঘর্ষ হয়। ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের সময় গাড়ি চাপায় নিহত দুইজন।

এ ঘটনার পর ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খানের পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহের জন্য মিছিল নিয়ে যাচ্ছিল তার সমর্থক ও নেতাকর্মীরা। সে সময় আদাবর এলাকায় প্রথম তাদের উপর হামলা হয়।

ঘটনার জন্য আওয়ামী লীগের একাংশের নেতাকর্মীরা স্থানীয় সংসদ সদস্য ও কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক কে দায়ী করেন।

এই ঘটনার পর আওয়ামী লীগ নেতা সাদেক খানের পক্ষে হাসপাতালে বিক্ষোভ দেখিয়েছে আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীরা।

তবে হত্যাকারী বা হামলাকারী যেই হোক না কেন তাদের খুঁজে বের করে দ্রুত শাস্তির আওতায় আনার দাবি জানিয়েছেন জাহাঙ্গীর কবির নানক।

(দ্য রিপোর্ট/একেএমএম/নভেম্বর ১০,২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর