thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

মা হতে গিয়ে ক্যারিয়ার ছাড়তে রাজি না কারিনা

২০১৮ নভেম্বর ১১ ১৮:০৮:১২
মা হতে গিয়ে ক্যারিয়ার ছাড়তে রাজি না কারিনা

দ্য রিপোর্ট প্রতিবেদক: বলিউড তারকা কারিনা কাপুর এক সময় প্রেম করেছেন শহিদ কাপুরের সঙ্গে। পরবর্তীতে সাইফ আলী খানকে বিয়ে করেন। বর্তমানে সাইফ-কারিনা দম্পতির সংসারে রয়েছে তৈমুর আলী খান নামের এক সন্তান।

স্বামী সংসার নিয়ে সুখের জীবনযাপন করলেও ক্যারিয়ারে সমানতালে ব্যস্ত রয়েছেন কারিনা। সম্প্রতি একটি ম্যাগাজিনের ফটোশুটের পর সংবাদমাধ্যমের মুখোমুখি হন তিনি। ওই সাক্ষাৎকারে কারিনা জানান, তিনি আরও ভালো মা হতে চান। কিন্তু, তা করতে গিয়ে জীবনের সব ভালোলাগা, মন্দ লাগাগুলোর দিক থেকে চোখ সরিয়ে রাখতে পারবেন না।

কারিনা বলেন, নিজে যদি খুশি থাকা না যায়, তাহলে পরিবারকে কীভাবে খুশি রাখবেন তিনি? তাই, মা হওয়ার পাশাপাশি অভিনয় জীবনও তার কাছে সমান গুরুত্বপূর্ণ। মা হবার জন্য ক্যারিয়ারকে ছুটি দিবেন না কারিনা।

২০১৬ সালে মা হবার পর কিছুদিন ক্যারিয়ার থেকে ছুটিতে ছিলেন কারিনা। পরবর্তীতে 'ভিরে দি ওয়েডিং' ছবির মাধ্যমে শুটিং শুরু করেন। রিয়া কাপুরের এই সিনেমা মুক্তির পর পরই ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়ে। যার প্রধান কৃত্তিত্ব অবশ্যই কারিনার।

এদিকে 'ভিরে ডি ওয়েডিং'-এর পর কারিনার হাতে রয়েছে পর পর দুটি বড় সিনেমার কাজ। করণ জহরের 'তখত' এবং অক্ষয় কুমারের 'গুড নিউজ'। 'তখত' ছবিতে রণবীর সিং এবং আলিয়া ভাট রয়েছেন কারিনার বিপরীতে। অন্যদিকে, 'গব্বর ইস ব্যাক' ছবিতে আবারও অক্ষয় কুমারের সঙ্গে পর্দা শেয়ার করবেন কারিনা কাপুর খান।

(দ্য রিপোর্ট/এমএসআর/নভেম্বর ১১, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর