thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

বিয়েতে আপত্তি সুস্মিতার

২০১৮ নভেম্বর ১১ ১৮:৫৬:৩৫
বিয়েতে আপত্তি সুস্মিতার

দ্য রিপোর্ট ডেস্ক: বলিউডের সেনসেশনাল অভিনেত্রী সুস্মিতা সেন। অভিনয়ে সরব না থাকলেও প্রেম ও অন্যান্য বিষয় নিয়ে ব্যাপক আলোচনায় আছেন তিনি। সুস্মিতাকে নিয়ে এমনিতেই তার ভক্তদের দারুণ আগ্রহ। ৪২ বছর বয়সী অভিনেত্রী বহুবার প্রেমিক বদলেছেন।

তার জীবনে ১০ বারের বেশি প্রেম এসেছে। কিন্তু কাউকেই আপন করে নিতে পারেননি সুস্মিতা। সবশেষ নিজের চেয়ে ১৫ বছরের ছোট রহমান (২৭) নামে এক যুবকের সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা যায়।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছিল আগামী বছরই তারা দুজন বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। তবে সুস্মিতা জানালেন ভিন্ন কথা। অভিনেত্রীর ভাষ্য, সব গসিপ শেষ হয়ে যাবে। বিয়ে এখনই নয়। তবে রহমান আমার জীবনে অবশ্যই আছে। আমার জীবনের সত্যিটা শেয়ার করলাম।

জানা গেছে, দু’মাস ধরে সুস্মিতা এবং রহমান মেলামেশা করছেন। এই দুজনের পরিচয় একটা ফ্যাশন শোতে গিয়ে। ধীরে ধীরে তারা একে অপরের কাছে আসেন।

সবশেষ টালিউডে ‘নির্বাক’ নামে বাংলা ছবিতে দেখা গেছে সুস্মিতাকে। আর সেই ছবিতে বেশ ক’টি খোলামেলা দৃশ্য অভিনয় করেছেন সুস্মিতা। ছবিতে তার অভিনয় যেমন প্রশংসিত হয়। ঠিক তেমনি খোলামেলা দৃশ্যে তার অভিনয় ভক্তরা ভালোভাবে গ্রহণ করেনি।

(দ্য রিপোর্ট/এমএসআর/নভেম্বর ১১, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর