thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

ভারতে বৃদ্ধাকে ধর্ষণ করতে না পেরে খুন

২০১৮ নভেম্বর ১২ ০১:৩৫:১৭
ভারতে বৃদ্ধাকে ধর্ষণ করতে না পেরে খুন

দ্য রিপোর্ট ডেস্ক : ধর্ষণে বাধা দেওয়ায় ৭৫ বছরের এক বৃদ্ধার মুখে ওড়না গুঁজে, ইট দিয়ে মাথা থেঁতলে খুন করল প্রতিবেশী এক তরুণ। বুধবার ঘটনাটি ঘটে ভারতের হরিয়ানার ভিওয়ানিতে। অভিযুক্তের নাম রাজা।

প্রতি দিনই রাজাদের বাড়ির সামনে দুধ নিতে যেতেন ওই বৃদ্ধা। বুধবারও গিয়েছিলেন। কিন্তু সে দিন দুধওয়ালা আসতে দেরি করছিল। অন্য কাজ থাকার জন্য খানিক ক্ষণ অপেক্ষা করে রাজাদের বাড়িতে যান তিনি।রাজাকে ডেকে বলেছিলেন, গোয়ালা এলে দুধটা যেন সে রেখে দেয়। এ কথা বলেই তিনি চলে যাচ্ছিলেন।

অভিযোগ, বৃদ্ধাকে একা পেয়েই হ্যাঁচকা টান মেরে নিজের ঘরে ঢুকিয়ে নেয় বছর উনিশের রাজা। তার পর তাঁকে ধর্ষণ করার চেষ্টা করে। খবর আনন্দবাজারের।

পরিস্থিতি বেগতিক দেখে বৃদ্ধা চিৎকার করতে থাকেন। জানাজানি হয়ে গেলে বিপদ হতে পারে এই আশঙ্কা করে রাজা বৃদ্ধার ওড়না তাঁরই মুখে গুঁজে দেয়। বাধা দেওয়ার চেষ্টা করতে রাজা একটা ইট নিয়ে বেশ কয়েক বার বৃদ্ধার মাথায় আঘাত করে। মাথা থেঁতলে যায় বৃদ্ধার। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

এর পর সকলের নজর এড়িয়ে বৃদ্ধার রক্তাক্ত দেহ টানতে টানতে নিয়ে গিয়ে ৩০ মিটার দূরে একটা ফাঁকা জমিতে ফেলে এসে চুপচাপ ঘরে ঢুকে পড়ে। রাজা যখন কাণ্ড ঘটাচ্ছিল, সে সময় তার বাড়িতে কেউ ছিল না। তার মা গিয়েছিলেন বাজারে। সেই সুযোগটাকেই কাজে লাগাতে চেয়েছিল রাজা।

রাজার মা বাড়িতে ফিরে বারান্দায় রক্ত দেখে চমকে ওঠেন। বৃদ্ধাকে খুনের ঘটনাটা মাকে জানায় রাজা। তার পরই বিষয়টি ধামাচাপা দিতে এবং খুনের প্রমাণ লোপাট করতে মা-ছেলে দু’জনে মিলে রক্তের দাগ ধুয়ে পরিষ্কার করে দেন।

পড়শিরা বৃদ্ধার দেহ দেখতে পেয়ে তাঁর ছেলেকে খবর দেন। অজ্ঞাতপরিচয়ের বিরুদ্ধে পুলিশে একটি অভিযোগ দায়ের করেন তিনি। তদন্তে উঠে আসে ধর্ষণের চেষ্টা এবং খুনের ঘটনা। রাজার বাড়ির কাছ থেকে ওই ফাঁকা জমি পর্যন্ত কোনও ভারী কিছু টেনে নিয়ে যাওয়ার দাগ দেখতে পান তদন্তকারীরা।সন্দেহ হওয়ায় রাজাকে আটক করে জেরা শুরু করেন তাঁরা। দফায় দফায় জেরায় ধর্ষণের চেষ্টা এবং খুনের কথা স্বীকার করে রাজা। তার পরই তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

(দ্য রিপোর্ট/একেএমএম/নভেম্বর ১২,২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর