thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

‘বন্দুকযুদ্ধে’ সাভার ও রংপুরে ২ ডাকাত নিহত

২০১৮ নভেম্বর ১২ ১০:১১:৫২
‘বন্দুকযুদ্ধে’ সাভার ও রংপুরে ২ ডাকাত নিহত

সাভার ও রংপুর প্রতিনিধি : সাভারের আশুলিয়ায় ও রংপুরের গঙ্গাচড়ায় পুলিশের সঙ্গে তথাকথিত ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত হয়েছেন। পুলিশের দাবি, নিহত দুইজনই ডাকাত দলের সদস্য।

রোববার মধ্যরাত থেকে সোমবার ভোররাত পর্যন্ত এ দুটি পৃথক ‘বন্দুকযুদ্ধে’ ঘটনা ঘটে।

সাভার: সাভারের আশুলিয়ায় গ্রেফতারের পর পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শামিম (২২) নামে এক যুবক নিহত হয়েছেন।

সোমবার (১২ নভেম্বর) ভোররাত ৩টার দিকে আশুলিয়ার টঙ্গাবাড়ী এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

পুলিশের দাবি, নিহত শামিম ডাকাত দলের সদস্য। তার নামে ধামরাই থানায় আট মামলা রয়েছে। তার বাড়ি যশোর জেলার কোতোয়ালি থানা এলাকায়।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক সাহা জানান, রোববার রাত ৯টার দিকে শামিমকে ডাকাতি মামলায় আটক করা হয়। এর পর তাকে নিয়ে আশুলিয়ার টঙ্গাবাড়ী এলাকায় অন্য ডাকাতদের ধরতে অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে শামিমের সহযোগীরা তাদের লক্ষ্য করে গুলি করে। এ সময় পুলিশও পাল্টা গুলি করে। পরে অন্যরা পালিয়ে গেলে ঘটনাস্থলে শামিমকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়।

ওসি আরও জানান, ঘটনাস্থলে একটি পিস্তল, দুটি রামদা, কয়েকটি লোহার রোড ও এক রাউন্ড গুলি পাওয়া যায়। শামিককে উদ্ধার করে সাভার স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। নিহত শামিম ডাকাত দলের সদস্য। তার নামে ধামরাই থানায় আট মামলা রয়েছে। এ ছাড়া তার বিরুদ্ধে ভুয়া ডিবি পুলিশ সেজে বিভিন্ন এলাকায় চাঁদাবাড়ির অভিযোগ রয়েছে।

রংপুর: রংপুরের গঙ্গাচড়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশের দাবি নিহত ব্যক্তি কুখ্যাত ডাকাত।

রোববার (১১ নভেম্বর) রাতে গঙ্গাচড়া উপজেলার বেতগাড়ি এলাকায় এ বন্দুকযুদ্ধ হয়।

জেলা পুলিশের অতিরিক্ত সুপার (সার্কেল এ) সাইফুর রহমান জানান, রোববার মধ্যরাতে টহল পুলিশের একটি দল বেতগাড়িতে গেলে ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের সঙ্গে ডাকাত দলের বন্দুকযুদ্ধ শুরু হয়। এতে এক ব্যক্তি নিহত হন। এ সময় ঘটনাস্থল থেকে একটি পিস্তল ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। বন্দুকযুদ্ধে ৫ পুলিশ সদস্য আহত হয়েছেন।

সাইফুর রহমান জানান, নিহত ব্যক্তির নাম ও ঠিকানা জানা যায়নি। তবে তিনি একজন কুখ্যাত ডাকাত। মরদেহ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/নভেম্বর ১২, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর