thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

বিএনপির মনোনয়ন ফরম বিক্রি চলছে

২০১৮ নভেম্বর ১২ ১০:৫৮:১৩
বিএনপির মনোনয়ন ফরম বিক্রি চলছে

দ্য রিপোর্ট প্রতিবেদক : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে আগ্রহী প্রার্থীদের মধ্যে সোমবার (১২ নভেম্বর) সকাল থেকে দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)।

রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে এদিন সকাল ১০টা থেকে মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়। আগামীকাল মঙ্গলবার (১৩ নভেম্বর) বিকেল ৪টা পর্যন্ত এই ফরম বিক্রি চলবে।

সকাল থেকেই কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মনোনয়নপ্রত্যাশী ও তাদের অনুসারীদের ভিড় দেখা গেছে।

এর আগে রোববার (১১ নভেম্বর) বিকেলে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

আগ্রহী প্রার্থীরা নগদ ৫ হাজার টাকা জমা দিয়ে মনোনয়ন ফরম কিনতে পারবেন।

রিজভী জানান, পূরণ করা ফরম বুধবার (১৪ নভেম্বর) বিকেল ৫টার মধ্যে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে জমা দিতে হবে। ফরমের সঙ্গে দিতে হবে নগদ ২৫ হাজার টাকা।

এর আগে, গত ৮ নভেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা। তফসিলকে ক্ষমতাসীন দলের ইচ্ছার প্রতিফলন বলে অভিযোগ করে বিএনপি।

পরে রোববার দুপুরে গুলশানে দলের রাজনৈতিক কার্যালয়ে ২০ দলীয় জোটের বৈঠকের পর এক সংবাদ সম্মেলন থেকে জানানো হয়, বিএনপির নেতৃত্বাধীন এই জোটটি নির্বাচনে অংশ নেবে। প্রায় একই সময়ে প্রেস ক্লাব থেকে এক সংবাদ সম্মেলনে জাতীয় ঐক্যফ্রন্টও নির্বাচনে অংশ নেওয়ার কথা জানায়।

(দ্য রিপোর্ট/এনটি/নভেম্বর ১২, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর