thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

জি ফাইভে ডিজিট্যাল প্ল্যাটফর্মে  প্রথম বাংলা ওয়েব সিরিজ কালী

২০১৮ নভেম্বর ১৩ ০১:০২:৫৩
জি ফাইভে ডিজিট্যাল প্ল্যাটফর্মে  প্রথম বাংলা ওয়েব সিরিজ কালী

দ্য রিপোর্ট ডেস্ক : ১৩ই নভেম্বর এই থ্রিলার সিরিজ স্ট্রিমিং শুরু হবে অনলাইনে। সোমবার তারই প্রচারে কলকাতার এক অভিজাত হোটেলে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী পাওলি দাম, পরিচালক কোরক মুর্মু, মিউজিক ডিরেক্টর নবারুণ বোস। তারা জানালেন, সিরিজটি আটটি এপিসোডে সমাপ্ত হবে।

কালীর প্রযোজক পরমব্রত চট্টোপাধ্যায় অবশ্য এ দিন উপস্থিত থাকতে পারেননি। তিনি একটি কাজের সূত্রে লন্ডনে রয়েছেন। তিনি একটি ভিডিও ফুটেজের মাধ্যমে নিজের শুভেচ্ছাবার্তা জানিয়েছেন গোটা টিমকে।

পাওলি ও মণীশ জানালেন, কালী শুধুমাত্র একটি নারীকেন্দ্রিক গল্পই নয়, বরং এক মায়ের গল্প। নিজের সন্তানকে বাঁচাতে একজন মা কতদূর যেতে পারেন, কতটা সংহার মূর্তি ধারন করতে পারেন সেই গল্পই শোনাবে এই ওয়েব সিরিজ।

নিজের প্রথম ওয়েব সিরিজ আর তাও আবার বাংলায়, এ নিয়ে খুবই উত্তেজিত পাওলি বললেন, ‘‘আমি খুবই খুশি যে আমার প্রথম ওয়েব সিরিজটা বাংলাতেই। পরমব্রত এই গল্পটা যখন প্রথম আমায় শোনায় আমি তখনই লাফিয়ে উঠেছিলাম প্রায়। আমি ওকে সঙ্গে সঙ্গে বলেছিলাম যে এটা আমি করবো। আর কালী-তে প্রচুর অ্যাকশন সিকোয়েন্স আছে, আমি অনেক দিন ধরেই এ ধরনের কাজ করতে চাইছিলাম।'' এ দিন কালীর মিউজিক রিলিজের জন্য একটি লাইভ পারফর্ম্যান্সও হয়।

জি ফাইভ ইন্ডিয়ার বিজনেস হেড মণীশ আগরওয়াল বলেন, ‘‘আমরা প্রতিনিয়ত চেষ্টা করছি দর্শকদের নতুন ধরনের গল্প উপহার দিতে। আর সকলের হাতে স্মার্টফোন ও ইন্টারনেট সুলভে চলে আসায় এখন ওয়েব সিরিজের দর্শকও বেড়ে গিয়েছে।''

ওয়েব সিরিজের পরিচালক কোরক মুর্মু নিজের ওয়েব সিরিজ কালী নিয়ে আশাবাদী। তিনি বলেন, ‘‘পুরো শুটিংটাই হয়েছে কলকাতার বিভিন্ন জায়গায়। আর পাওলির অভিনয় এখানে অসামান্য। কালীর গল্পটির মধ্যে অনেকগুলো পরত রয়েছে। প্রত্যেকটা এপিসোডে দর্শক নতুন কিছু দেখতে পাবে। মোট ছ'টি ভাষায় দেখা যাবে ওয়েব সিরিজটি।''

কালীতে পাওলি ছাড়াও রয়েছেন, শান্তিলাল মুখোপাধ্যায়, রাহুল ব্যানার্জী, অনিন্দ্যপুলক-সহ এবং আরও অনেকে।


(দ্য রিপোর্ট/একেএমএম/নভেম্বর ১৩,২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর