thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

 মেয়ের সামনে এ কী বললেন সইফ!

২০১৮ নভেম্বর ১৩ ০১:০৮:৩৫
 মেয়ের সামনে এ কী বললেন সইফ!

দ্য রিপোর্ট ডেস্ক : প্রথম পক্ষের দুই সন্তান সারা এবং ইব্রাহিমের সঙ্গে সইফ আলি খানের সম্পর্ক বন্ধুর মত। এমনকি করিনা কপূর খানের সঙ্গেও তাঁরা স্বচ্ছন্দ। কিন্তু মেয়ের সামনে যদি সইফ বেডরুমের কথা শেয়ার করেন, তা হলে পরিস্থিতি কেমন হবে?


ঠিক এমন পরিস্থিতিই তৈরি হয়েছিল ‘কফি উইথ কর্ণ’-র মঞ্চে। আগামী সপ্তাহে টিভির পর্দায় দেখা যাবে বাবা-মেয়ের সেই এপিসোড। প্রোমো প্রকাশ্যে আসতেই তুমুল আলোড়ন শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ঠিক কী ঘটেছে ওই শো-এর সেটে? করিনা দিনের অনেকটা সময় জিমে কাটাতে পছন্দ করেন। নিয়মিত শরীরচর্চা তাঁর রুটিনে গুরুত্বপূর্ণ। সে প্রসঙ্গ তুলে কর্ণ বলেন, করিনার সেক্সি জিম লুক বলিউডে হিট। কর্ণের কথা কেড়ে নিয়ে সইফ মন্তব্য করেন, “ওই লুকটা বেডরুমে আমি আরও কাছ থেকে দেখতে পাই।” এ কথা শুনে পাশে বসা সারা রীতিমতে অস্বস্তিতে পড়েন। এমনকি তাঁকে কানে হাত দিতেও দেখা যায়।

শুধু এতেই থামেননি সইফ। কর্ণের প্রশ্ন ছিল, বাবা হিসেবে সারার বয়ফ্রেন্ডকে কী কী প্রশ্ন করতে চান সইফ? ‘‘রাজনৈতিক চিন্তাধারা কেমন? ড্রাগ নেয় কিনা জানতে চাইব...” উত্তর দিতে শুরু করেন সইফ। কর্ণ তাঁকে থামিয়ে দিয়ে বলেন, “আমি হলে তো জানতে চাইতাম, টাকা আছে কিনা।’’ সঙ্গে সঙ্গে বদলে যায় সইফের উত্তর। তিনি বলেন, ‘‘টাকা আছে? তা হলে সারাকে নিয়ে যাক...।”মুহূর্তে ওই কথার প্রতিবাদ করে সারা বলেন, “খুব খারাপ শোনাচ্ছে এটা।”

বিস্ময়ের তখনও বাকি। সারার কাছে কর্ণজানতে চান, বলিউডে তিনি কাকে বিয়ে করতে চাইবেন? আর কার সঙ্গেই বা ডেট করতে তিনি স্বচ্ছন্দ? সারা জানান, রণবীর কপূরকে তিনি বিয়ে করতে চান। আর কার্তিক আরিয়ানের সঙ্গে ডেট করতে স্বচ্ছন্দ। সঙ্গে সঙ্গে সইফ বলেন, ‘‘ওর কি টাকা আছে? তা হলে ওকে নিয়ে যেতে পারে।’’ এ কথা শুনে প্রায় চিত্কার করে ওঠেন সারা। তিনি বলেন, ‘‘তুমি চুপ কর। খুব খারাপ শোনাচ্ছে এটা...।’’

(দ্য রিপোর্ট/একেএমএম্/১৩,২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর