thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৭ শাওয়াল 1445

প্রাণ রায়ের কুকুর জবাই, ধরা খেলেন ২ চীনা নাগরিক

২০১৮ নভেম্বর ১৩ ০৭:৩৮:১১
প্রাণ রায়ের কুকুর জবাই, ধরা খেলেন ২ চীনা নাগরিক

দ্য রিপোর্ট ডেস্ক : অভিনেতা প্রাণ রায়ের পোষা কুকুর জবাই করে খেয়েছে দুই চীনা নাগরিক।

সোমবার (১২ নভেম্বর) রাজধানীর পিংক সিটি আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় অভিযুক্ত দুই ভিডিও গেমস সফটওয়্যার ইঞ্জিনিয়ার চিমিং ও লিয়ানকে ডেকে পাঠায় খিলক্ষেত থানা পুলিশ। পরে জিজ্ঞাসাবাদ শেষে তাদের ছেড়ে দেওয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এ প্রসঙ্গে প্রাণ রায় সাংবাদিকদের বলেন, দুপুর ২টার দিকে বাসার পাশের লেক পাড়ে আমার ছয়টি কুকুর খেলা করছিল। সেখান থেকে ১১ মাস বয়সী কুকিজকে (কুকুরের নাম) কয়েকজন চীনা নাগরিক চুরি করে নিয়ে যায়। তারা গলায় তার পেঁচিয়ে কুকিজকে জবাই করে চামড়া কল পাড়েই ফেলে রেখে যায়।

প্রাণ রায় বলেন, ‘পাশের বাড়ির ড্রাইভার এসে আমাকে চীনা নাগরিকের কুকুর নিয়ে যাওয়ার বিষয়টি বলেন। সঙ্গে সঙ্গে আমি খুঁজে দেখি আমার একটা কুকুর নেই। বিকেল ৩টার দিকে আমরা গিয়ে দেখি চীনা নাগরিকরা আমার কুকুরটাকে বার্নার দিয়ে পোড়াচ্ছে। সঙ্গে সঙ্গে তাকে আমরা ধরে ফেলি। এরপর থানায় জিডি করি।

খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাজিরুল রহমান বলেন, অভিনেতা প্রাণ রায়ের পোষা কুকুর জবাইয়ের বিষয়টি চীনা দুই নাগরিক মীমাংসা করতে চেয়েছিলেন। কিন্তু প্রাণ রায় একটি সাধারণ ডায়েরি (জিডি নম্বর- ৩০৭) লিপিবদ্ধ করেছেন। চীনা দুই নাগরিক থানায় এসেছিলেন এরপর মীমাংসা না হওয়ায় তারা চলে গেছেন।

(দ্য রিপোর্ট/এনটি/নভেম্বর ১৩, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর