thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৭ শাওয়াল 1445

ট্রাম্পের বিরুদ্ধে মামলা

২০১৮ নভেম্বর ১৪ ০০:৪৭:২৪
ট্রাম্পের বিরুদ্ধে মামলা

দ্য রিপোর্ট ডেস্ক : যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে মামলা করেছে মার্কিন সংবাদমাধ্যম সিএনএন। মামলায় অভিযুক্ত করা হয়েছে ট্রাম্প সরকারের কয়েকজন কর্মকর্তাকেও। স্থানীয় সময় সোমবার দেশটির রাজধানী ওয়াশিংটন ডিসির একটি আদালতে মামলাটি করা হয়।

মার্কিন প্রেসিডেন্টের কার্যালয় হোয়াইট হাউসে সংবাদমাধ্যমটির সংবাদদাতা জিম অ্যাকোস্টার প্রবেশে নিষেধাজ্ঞার কারণে মামলাটি করা হয়েছে বলে জানিয়েছে সিএনন।

মামলায় ট্রাম্পসহ আরও নাম রয়েছে-হোয়াইট হাউসের চিফ স্টাফ জন কেলি, প্রেস সচিব সারাহ স্যান্ডার্স, ডেপুটি চিফ স্টাফ ফর কমিউনিকেশন বিল সাইন, সিক্রেট সার্ভিস ডাইরেক্টর জোশেফ ক্লাঙ্কি ও সিক্রেট সার্ভিস অফিসার জন ডোয়ের।

গত সপ্তাহে সিএনএনের হোয়াইট হাউস সংবাদদাতা জিম অ্যাকোস্টাকে হোয়াইট হাউসে প্রবেশের ওপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়। মামলায় বলা হয় এর মধ্য দিয়ে সিএনএন’এর গণমাধ্যম আইন লঙ্ঘন হয়েছে।

এর আগে গত শুক্রবার জিম অ্যাকোস্টার নিষেধাজ্ঞা বাতিলের অনুরোধ জানিয়ে হোয়াইট হাউসে চিঠি পাঠায় সিএনএন।

মামলার বিষয়ে সিএনএন জানায়, তারা চায় সংবাদদাতা জিম অ্যাকোস্টাকে যত তাড়াতাড়ি সম্ভব হোয়াইট হাউসে প্রবেশের অনুমতি দেওয়া হোক। এ ছাড়া তার বিরুদ্ধে ভবিষ্যতে যেন এমন নিষেধাজ্ঞা আবারও আরোপ না করা হয় তা নিশ্চিত করা হোক।

(দ্য রিপোর্ট/একেএমএম/নভেম্বর ১৪,২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর