thereport24.com
ঢাকা, রবিবার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯,  ২৬ জিলকদ  ১৪৪৩

চার জয়ের ফল পেলেন রিয়াল কোচ সোলারি

২০১৮ নভেম্বর ১৪ ১১:৫৮:১২
চার জয়ের ফল পেলেন রিয়াল কোচ সোলারি

দ্য রিপোর্ট ডেস্ক: স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদের সর্বশেষ চার ম্যাচের ফল হচ্ছে ০-৪, ২-০, ০-৫, ২-৪ এগুলো। প্রতিটি ম্যাচেই জয়ী দলের নামও রিয়াল মাদ্রিদ। চার ম্যাচে ১৫ গোল দেখেই বোঝা যাচ্ছে প্রায় প্রতি ম্যাচেই উড়িয়ে দিয়েছে প্রতিপক্ষকে।

তবে এই চার ম্যাচের ঠিক আগের ম্যাচেই চির প্রতিপক্ষ বার্সেলোনার কাছে ৫-০ গোলে বিধ্বস্ত হয় স্প্যানিশ জায়ান্টরা। রাতারাতি এই ফল বদলে যাওয়ার কৃতিত্ব পেতেই পারেন বর্তমান রিয়াল বস শান্তিয়াগো সোলারি।

এল ক্লাসিকোতে মেসিহীন বার্সার কাছে ধরাশয়ী হওয়ার পর তড়িঘড়ি করেই বরখাস্ত করে কোচ হুলেন লেপতুগুইকে। সাবেক চেলসি কোচ আন্তেনিও কান্তেকে নিজেদের পালে ভিড়াতে উঠে পড়ে লাগে বিশ্বের সবচেয়ে দামি ক্লাবটি।

কান্তের কাছ থাকে কোনও সবুজ সিগন্যাল না পেয়ে এক প্রকার বাধ্য হয়েই নিয়োগ দেয় সান্তিয়াগো সোলারিকে। তবে ভাবা হচ্ছিল শুধু মাত্র চলতি মৌসুমের জন্যই রিয়াল শিবিরে থাকছেন এই আর্জেন্টাইন। রিয়ালের খেলোয়াড়দেরও বিশ্বাস ছিল হয়তো এই মৌসুমেই পাচ্ছে সোলারিকে।

ফ্রেঞ্চ ফরোয়ার্ড করিম বেনজেমাও ৪২ বছর বয়সী এই কোচকে পুরো মৌসুমেই দলের সঙ্গে চেয়ে বলেছেন, ‘কেনো সে (সোলারি) পুরো মৌসুমে শেষ করবে না’।

সবাইকে অবাক করে শুধু বর্তমান মৌসুমেই নয় আগামী পুরো ৩ মৌসুম পর্যন্ত রিয়াল তাঁবুতে থাকবেন লিওনেল মেসির স্বদেশী।

রিয়াল মাদ্রিদ পরিচালক বোর্ড মিটিংয়ে ১৩ নভেম্বর সিদ্ধান্ত নেয় আগামী ৩০ জুন ২০২১ পর্যন্ত রিয়ালের সঙ্গেই থাকবেন সোলারি। তাই বলা যায় গত চার ম্যাচের ফলাফল হাতেনাতেই পেলেন রিয়াল ম্যানেজার।

(দ্য রিপোর্ট/এমএসআর/নভেম্বর ১৪, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর