thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

নরসিংদীতে আ’লীগের ২ পক্ষের সংঘর্ষে নিহত ৪, গ্রেফতার ১৩

২০১৮ নভেম্বর ১৭ ১০:৩২:৫২
নরসিংদীতে আ’লীগের ২ পক্ষের সংঘর্ষে নিহত ৪, গ্রেফতার ১৩

নরসিংদী প্রতিনিধি :নরসিংদীর রায়পুরা উপজেলার বাঁশগাড়ি ও নীলক্ষা ইউনিয়নে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে চারজন নিহতের ঘটনায় আগ্নেয়াস্ত্রসহ ১৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৬ নভেম্বর) গভীর রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৯টি আগ্নেয়াস্ত্র ও ৬ রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়েছে।

এ দিকে শনিবার (১৭ নভেম্বর) সকালে রায়পুরা থানা পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে দুটি মামলা করেছে।

নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার জাকির হাসান বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

তিনি বলেন, উপজেলার নীলক্ষা এলাকা দিয়ে নৌকা নিয়ে পালানোর সময় মেঘনা নদী থেকে তাদের গ্রেফতার করা হয়। তাদের কাছে ৯টি আগ্নোয়াস্ত্র ও গুলি পাওয়া গেছে।

শুক্রবার মূলত আধিপত্য বিস্তারকে কেন্দ্র করেই এ সংঘর্ষ ও হতাহতের ঘটনা ঘটেছে। এই আধিপত্য দীর্ঘদিনের। দুই দলের দুই নেতা সাহেদ সরকার ও সিরাজুল চেয়ারম্যান মারা যাওয়ার পর কিছুদিন এই সংঘর্ষ বন্ধ ছিল।

শুক্রবার সকাল থেকে হঠাৎ সাহেদ সরকারের সমর্থকরা অস্ত্র নিয়ে গ্রামটি নিয়ন্ত্রণ নিতে চায়। ওই সময় প্রতিপক্ষ সাবেক চেয়ারম্যান সিরাজুল সমর্থকরা বাধা দেয়। এ নিয়ে উভয় গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এ সংঘর্ষ বাঁশগাড়ী ছাড়িয়ে পার্শ্ববর্তী ইউনিয়ন নিলক্ষার গোপিনাথপুর গ্রামে ছড়িয়ে পড়ে।

তিনি আরও বলেন, হামলা পাল্টা হামলা ও সংঘর্ষে চারজন নিহত হওয়ার খবর নিশ্চিত হওয়া গেছে। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ঘটনাস্থলে অবস্থান করছে।

(দ্য রিপোর্ট/এনটি/নভেম্বর ১৭, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর