thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

দীপিকার বিয়ের আংটির দাম কত?

২০১৮ নভেম্বর ১৭ ১২:৩১:৩৭
দীপিকার বিয়ের আংটির দাম কত?

দ্য রিপোর্ট ডেস্ক : বলিউড সেনসেশন দীপিকা-রণবীরের বিয়ে নিয়ে হইচই এখনও থামেনি। শুরু হয়েছে মাস দুয়েক আগে। চলবে অন্তত হানিমুন পর্যন্ত। এ মুহূর্তে সবচেয়ে বেশি আলোচিত দীপিকার এনগেজমেন্ট রিং। এটির দাম নিয়ে চলছে নানা হিসেব নিকেশ।

লাল-সোনালি কাঞ্জিভরম পরে প্রথমে রণবীরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন, পরদিন পাঞ্জাবি বধূ সেজে বিয়ে করেন দীপিকা। পর পর দু’দিন ধরে ইটালিতে পরিণয়ে বাঁধা পড়েন দীপবীর৷

বিয়ের পরদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে বিয়ের প্রথম ছবি দেন এই জুটি। এই ছবি প্রকাশ হওয়পার পর থেকে উচ্ছাসের শেষ নেই অনুরাগীদের৷

শুক্রবার আরও একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়৷ লাল শাড়ি, বড় নথ, সোনার ওড়না, গা ভর্তি গয়নায় দীপিকাকে দেখে খুশি তার অনুরাগীরা। নজরে এসেছে দীপিকার বিয়ের আংটিটি।

বিয়েতে দীপিকার হাতে অনেকগুলি আংটি দেখা গিয়েছে। অনামিকায় ছিল এনগেজমেন্ট রিং। হিরে এবং প্ল্যাটিনামের মিশেলে তৈরি ওই আংটি দীপিকাকে উপহার দিয়েছেন রণবীর।

এটির দাম ১ কোটি ৩০ লাখ টাকা থেকে ২ কোটি ৭০ লাখ টাকা হতে পারে বলে দাবি করা হচ্ছে। কিন্তু, এ বিষয়ে স্পষ্ট করে এখনও পর্যন্ত কোনও কিছু জানা যায়নি।

বলিউড মহলে জল্পনা চলছে, সাম্প্রতিক অতীতে বলি নায়িকা সোনম কাপুর বিয়ে করেছেন দিল্লির ব্যবসায়ী আনন্দ আহুজাকে। তার এনগেজমেন্ট রিংয়ের দাম ছিল ৯০ লাখ টাকা।

এছাড়া গত বছর ডিসেম্বরে বিয়ে করেছিলেন বিরাট কোহলি এবং অনুশকা শর্মা। বিরাট বিয়েতে এক কোটি টাকা মূল্যের হিরের আংটি আনুশকাকে উপহার দিয়েছিলেন। সেই হিসেবে দীপিকা সবাইকে ছাপিয়ে গেলেন বলে ধারণা করা হচ্ছে।

(দ্য রিপোর্ট/এনটি/নভেম্বর ১৭, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর