thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

বেরোবিসাস সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে যবিপ্রবিসাসের প্রতিবাদ

২০১৮ নভেম্বর ১৭ ১৮:৩১:৪৫
বেরোবিসাস সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে যবিপ্রবিসাসের প্রতিবাদ

যবিপ্রবিপ্রতিনিধি: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বেরোবিসাস) কার্যনির্বাহী সদস্য ও দৈনিক যুগান্তরের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি রাব্বি হাসান সবুজের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকদের সংগঠন যশোর বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (যবিপ্রবিসাস)।

১৭ নভেম্বর শনিবার যবিপ্রবিসাস সভাপতি রাসেল আহমেদ ও সাধারণ সম্পাদক মোসাব্বির হোসাইন প্রেরিত এক যৌথ বিবৃতিতে এ নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

যৌথ বিবৃতিতে জানানো হয়, ‘সাংবাদিকদের উপর হামলা স্বাধীন গণমাধ্যম ও মুক্ত সাংবাদিকতার পরিপন্থী। ক্যাম্পাসে সাংবাদিকবৃন্দ বিভিন্ন ঝুকি নিয়ে তাদের পেশাগত দায়িক্ত পালন করেন। এ ধরনের নেক্কারজনক কাজ যেন আর কোন ক্যাম্পাস সাংবাদিকদের উপর না ঘটে এবং হামলার সাথে জড়িত অপরাধিদেরকে শাস্তির আওতায় আনার দাবিও জানান তারা।’

উল্লেখ্য, গত শুক্রবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে ইভটিজিংয়ের প্রতিবাদ করা ও পূর্বের নিউজের জের ধরে দৈনিক যুগান্তরের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি রাব্বি হাসান সবুজের উপর সন্ত্রাসীরা হামলা চালায় এবং তাকে বেধড়ক মারধর করে ছাত্রলীগ নামধারী কয়েকজন সন্ত্রাসী।

(দ্য রিপোর্ট/এমএসআর, নভেম্বর ১৭, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর