thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

মনোনয়ন পাবেন না বদি-রানা: কাদের

২০১৮ নভেম্বর ২০ ১৫:২৯:০১
মনোনয়ন পাবেন না বদি-রানা: কাদের

দ্য রিপোর্ট প্রতিবেদক: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজারের উখিয়ায় আবদুর রহমান বদি এবং টাঙ্গাইলের ঘাটাইলে আমানুর রহমান খান রানা আওয়ামী লীগের মনোনয়ন পাচ্ছেন না বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার সচিবালয়ে সাংবাদিকদের এ কথা বলেন তিনি। কাদের বলেন, আমাদের দলীয় মনোনয়নপর্ব মোটামুটি শেষ করেছি। এখন জোটের সঙ্গে আমরা আলোচনা চালিয়ে যাচ্ছি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আমি দু'টি আসনের কথা নিশ্চিত করে বলতে পারি। একটি হলো কক্সবাজারের উখিয়া। সেখানে আবদুর রহমান বদিকে মনোনয়ন না দিয়ে আমরা তার স্ত্রীকে (শাহীনা আক্তার চৌধুরী) দিচ্ছি। আরেকটা টাঙ্গাইলের ঘাটাইল। সেখানে আমানুর রহমান খান রানা মনোনয়ন পাচ্ছেন না, পাচ্ছেন আতাউর রহমান খান।

বদির প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, বদির সম্পর্কে যে কনটোভার্সি আছে আপনারা প্রমাণ করতে পেরেছেন? কেউ প্রমাণ করতে পেরেছে? তারপরও আমরা এটা পর্যালোচনা করে দেখেছি।

কাদের আরও বলেন, পিপল যদি আমাদের ভোট না দেয়, ইন্ডিয়া আমাদের চায়- এই ধারণার ওপর আমরা বসে থাকব? জনগণই আমাদের নির্বাচিত করবে। বাইরের কোনো দেশ বা ইন্ডিয়া আমাদের নির্বাচনে হস্তক্ষেপ করতে পারে বলে আমার জানা নেই।

(দ্য রিপোর্ট/এমএসআর/নভেম্বর ২০, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর