thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

ঝিনাইদহে জঙ্গি আস্তানা সন্দেহে অভিযান

২০১৮ নভেম্বর ২১ ০৮:৩৬:১৩
ঝিনাইদহে জঙ্গি আস্তানা সন্দেহে অভিযান

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহ সদর উপজেলার গান্না ইউনিয়নের কালোহাটি গ্রামে জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৬) সদস্যরা।

বুধবার (২১ নভেম্বর) ভোর সাড়ে চারটা থেকে বাড়িটি ঘিরে রেখেছে র‌্যাব সদস্যরা।

বাড়িটির মালিকের নাম সরাফত হোসেন মণ্ডল। তিনি কৃষিকাজ করে জীবিকা নির্বাহ করেন। তার এক ছেলে ও পাঁচ মেয়ে রয়েছে বলে প্রতিবেশীরা জানিয়েছেন।

শরাফত হোসেন মণ্ডলের ছেলে কালোহাতি দাখিল মাদ্রাসায় পড়াশোনা করতো। সেখান থেকে সে হাফিজিয়া পড়াশোনা করেছে। তবে ছেলেটি ভারসাম্যহীন।

র‌্যাব-৬ এর ঝিনাইদহ ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম, র‍্যাবের বোমা ডিসপোজাল ইউনিটকে খবর দেওয়া হয়েছে। তারা খুলনা থেকে রওনা হয়েছেন। বাড়ির মধ্যে জঙ্গিসহ বিস্ফোরক দ্রব্য থাকতে পারে। বাড়িটিতে অভিযানের প্রস্তুতি চলছে। কিছু সময় পরে অভিযান শুরু হবে।

এর আগে গত বছরের ৭ মে ঝিনাইদহের মহেশপুর উপজেলায় বজরাপুর এলাকায় জঙ্গি আস্তানায় অভিযান চালায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট ওই অভিযানে অংশ নেয়। ওই অভিযানে দুই জঙ্গি নিহত হয়। অভিযানের সময় জঙ্গিদের ঘটানো বিস্ফোরণে সিটিটিসির এক কর্মকর্তাসহ পুলিশের তিন কর্মকর্তা আহত হন।

(দ্য রিপোর্ট/এনটি/নভেম্বর ২১, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর